• বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইয়াবা ক্রয়-বিক্রয়কালে চার কারবারি আটক

  শাকিল শেখ, আশুলিয়া

১৬ জুন ২০২২, ১০:০২
আশুলিয়ায় অভিযান চালিয়ে ৫৬৫ পিস ইয়াবাসহ চার মাদক কারবারি আটক (ছবি: অধিকার)

সাভারের আশুলিয়ায় অভিযান চালিয়ে ৫৬৫ পিস ইয়াবাসহ চার মাদক কারবারিকে আটক করেছে পুলিশ।

বুধবার (১৫ জুন) দুপুরের দিকে আশুলিয়ার আনারকলি ও শুটিংবাড়ি এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করে পুলিশ।

আটকরা হলো- টাঙ্গাইলের নাগরপুর থানার গণিপাড়া এলাকার মহারাজ মিয়ার ছেলে মো. সাইদুর রহমান (৩৫), ঢাকার আশুলিয়ার শুটিংবাড়ি এলাকার মৃত জারিপ উদ্দিনের ছেলে হাবিবুর রহমান গেল্লা (৫৩), মানিকগঞ্জের সিংগাইর থানার ধল্লা গ্রামের মৃত রমিজ উদ্দিনের ছেলে মো. ইব্রাহীম (২৯) এবং ময়মনসিংহের গৌরিপুর থানার গোপালপুর গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে মো. সোহেল রানা (২৮)। তারা সবাই আশুলিয়ার বিভিন্ন এলাকায় বসবাস করে দীর্ঘদিন ধরে মাদকের ব্যবসা করে আসছিল।

পুলিশ জানায়, বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে শুটিংবাড়ি ও আনারকলি এলাকার পুলিশের উপস্থিতি টের পেয়ে এক ব্যক্তি পালানোর চেষ্টা করলে তাকে আটক করা হয়। এ সময় তার দেহ তল্লাশি চালিয়ে ১৬৫ পিস ইয়াবা জব্দ করা হয়। অপরদিকে শুটিংবাড়ি এলাকার ইয়াছিনবাগ হাবিবুর রহমানের বাড়ির সামনে পৌঁছালে তিন ব্যক্তি পালানোর চেষ্টা করে। এ সময় তাদের আটক করা হয়। পরে হাবিবুর রহমান গেল্লা নামের এক ব্যক্তির দেহ তল্লাশি চালিয়ে ৩৬০ পিস, ইব্রাহীমের কাছ থেকে ২০ পিস ও সোহেল রানার কাছ থেকে ২০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

এ ব্যাপারে আশুলিয়ার থানার উপ-পরিদর্শক (এসআই) সুদীপ কুমার গোপ বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে পৃথক দুটি স্থানে অভিযান পরিচালনা করে ইয়াবাসহ চার মাদক কারবারিকে আটক করা হয়। এ ঘটনায় আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।’

ওডি/কেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড