• বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

চিকাজানি ইউনিয়নে ১২ বছর পর নৌকার প্রার্থী নির্বাচিত

  সাজ্জাদুল আলম শাওন, দেওয়ানগঞ্জ, জামালপুর

১৬ জুন ২০২২, ০৯:৪১
আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আশরাফুল ইসলাম (ছবি: অধিকার)

জামালপুরের দেওয়ানগঞ্জের চিকাজানি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আশরাফুল ইসলাম আক্কাছ বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। বেসরকারি হিসেবে নৌকা প্রতীকে ৮ হাজার ৯৬২টি ভোট পেয়েছেন তিনি।

তার নিকটতম স্বতন্ত্র প্রার্থী আতিকুর রহমান ভোট পেয়েছেন ২ হাজার ১১৭টি। দীর্ঘ ১২ বছর পর এ নির্বাচন অনুষ্ঠিত হলো। দীর্ঘদিনের অপেক্ষায় ভোটাররা উৎসবমখুর পরিবেশে ভোট দেন তাদের পছন্দের প্রার্থীকে।

বুধবার (১৫ জুন) অষ্টম ধাপে উপজেলার ওই ইউনিয়নে এই প্রথম ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) পদ্ধতিতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ করা হয়। কোথাও কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

ইউনিয়নের ১০টি ভোটকেন্দ্রের ৫০টি বুথের মাধ্যমে ১৪ হাজার ৫৩২ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। নির্বাচন সুষ্ঠুভাবে পরিচালনা করতে চারজন ম্যাজিস্ট্রেট, ১৫১ জন পুলিশ ও বিজিবি সদস্যরা দায়িত্ব পালন করেন।

সন্ধ্যা ৭টায় উপজেলা পরিষদ হলরুম থেকে ফলাফল আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুন্নাহার শেফা। এ সময় উপজেলা নির্বাচন ও রিটানিং কর্মকর্তা মো. বেলাল হোসেনসহ প্রিসাইডিং কর্মকর্তা উপস্থিত ছিলেন।

ওডি/কেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড