• শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নৌকা প্রার্থীকে হারিয়ে স্বতন্ত্র প্রার্থী জয়ী

  নজরুল ইসলাম শুভ, সোনারগাঁ ( নারায়ণগঞ্জ)

১৫ জুন ২০২২, ২১:১১
নৌকা প্রার্থীকে হারিয়ে স্বতন্ত্র প্রার্থী জয়ী
আরিফ মাসুদ বাবু (ছবি: অধিকার)

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের মোগরাপাড়া ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থীকে পরাজিত করে ১১৩২ ভোটে জয়লাভ করেছেন স্বতন্ত্র প্রার্থী আরিফ মাসুদ বাবু।

বুধবার (১৫ জুন) সন্ধ্যায় বেসরকারি ফলাফলে দেখা যায়, আওয়ামী লীগের সমর্থিত নৌকা প্রতীকের প্রার্থী শাহ মোহাম্মদ সোহাগ রনিকে পরাজিত করে তৃতীয়বারের মতো চেয়ারম্যান হয়েছেন।

এ ইউনিয়নের মোট ১২টি কেন্দ্রের ফলাফলে দেখা যায়, সোহাগ রনি নৌকা প্রতীকে পেয়েছেন ৭ হাজার ২৬৭ ভোট ও আনারস প্রতীকে স্বতন্ত্র প্রার্থী আরিফ মাসুদ বাবু পেয়েছেন ৮ হাজার ৩৯৯ ভোট।

এ ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫জন প্রার্থী প্রতিদ্বদ্বিতা করেছেন। তবে আওয়ামী লীগ প্রার্থী শাহ মো. সোহাগ রনি ও স্বতন্ত্র প্রার্থী আরিফ মাসুদ বাবুর মধ্যে মূল প্রতিদ্বন্ধিতা হয়। এর আগে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত একটানা ১২ টি কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

জয়ের পর আরিফ মাসুদ জানান, আমি জনগনের অনুরোধে প্রার্থী হয়েছি। এ জয় মোগরাপাড়া ইউনিয়নের জনগণের। এ জয় আমার ইউনিয়নবাসীকে উৎসর্গ করলাম।

আরও পড়ুন: ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা ৭, স্বতন্ত্র ৬

সোনারগাঁ উপজেলা নির্বাচন কর্মকর্তা ইউসুফ উর রহমান জানান, নির্বাচনের পরিবেশ সুষ্ঠু ও সুন্দর ছিল। কোথাও কোন অভিযোগ পাইনি। ইভিএম এখানে অনেকের কাছে নতুন হওয়াতে ও অনেকের হাতের ছাপ না মেলায় কিছুটা ধীরগতি ছিল বলে জানিয়েছেন। এতে কোন সমস্যা হয়নি। ইভিএমে কারচুপির কোন সুযোগ নেই। নির্বাচন সুষ্ঠু হয়েছে বলেও জানান তিনি।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড