• বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ত্রিমুখী সংঘর্ষে হতাহত ৭

  মেহেদী হাসান, লোহাগাড়া (চট্টগ্রাম)

১৫ জুন ২০২২, ২০:০৩
ত্রিমুখী সংঘর্ষে হতাহত ৭
নিহত মোহাম্মদ তাওহীদ ও মরিয়ম জান্নাত ফারিহা (ছবি: অধিকার)

চট্টগ্রামের লোহাগাড়ায় মিনি ট্রাক-সিএনজি চালিত অটোরিকশা ও মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৫ জন।

বুধবার (১৫ জুন) দুপুর বারটায় উপজেলার পুটিবিলা ইউনিয়নের দরবেশহাট ডিসি সড়কের নুরুল হক চেয়ারম্যান ঘাটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো, পুটিবিলা ইউনিয়নের গৌড়স্থান বেল্ল্যার বর পাড়ার আবুল হাশেমের ছেলে মোটরসাইকেল আরোহী মোহাম্মদ তাওহীদ (১৯), সিএনজি চালিত অটোরিকশার যাত্রী আধুনগর দক্ষিণ হরিনা মাঝির পাড়া এলাকার রিদুয়ানুল হকের মেয়ে মরিয়ম জান্নাত ফারিহা (৮)।

আহতরা হলো, রিদুয়ানুল হকের আরও তিন সন্তান সিএনজি যাত্রী তাহসিন জান্নাত (১০), আয়েশা ছিদ্দিক নুর (৪), ছাফওয়ান (১) এবং পুটিবিলা গৌড়স্থান বেল্ল্যার বর পাড়ার মো. ইলিয়াসের ছেলে মোটরসাইকেল আরোহী মো. জিশান (২০), চুনতি ৯নং ওয়ার্ডের পানত্রিশা এলাকার মো. পেঠানের ছেলে সিএনজিচালিত অটোরিকশা ড্রাইভার মো. নাছির উদ্দীন (২৪)।

প্রত্যক্ষদর্শীরা জানান, লোহাগাড়া বটতলী মোটর স্টেশনমুখী যাত্রীবাহী সিএনজি চালিত অটোরিকশা ঘটনাস্থলে পৌঁছলে পিছন থেকে একটি মিনি ট্রাক অটোরিকশাকে ধাক্কা দেয়। পরে মিনি ট্রাকের সাথে একই স্থানে পুটিবিলা এমচরহাটমুখী মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

ঘটনাস্থলে মোটরসাইকেল আরোহী মোহাম্মদ তাওহীদ ও সিএনজিচালিত অটোরিকশা যাত্রী মরিয়ম জান্নাত ফারিহা মারা যায়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে লোহাগাড়ার একটি ক্লিনিকে প্রেরণ করেন। গুরুতর আহত মোটরসাইকেল আরোহী জিশানকে আশঙ্কাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম শহরের পার্ক ভিউ হাসপাতালের আইসিইউ বিভাগে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন: অবৈধ সম্পদ অর্জন, সাবেক ওসি কারাগারে

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহত দুই জনের মরদেহ, মোটরসাইকেল, মিনিট্রাক ও সিএনজি চালিত অটোরিকশা উদ্ধার করা হয়। দুর্ঘটনার পরপর মিনি ট্রাক চালক ঘটনাস্থল ত্যাগ করায় তাকে আটক করা সম্ভব হয়নি। আইনগত প্রক্রিয়া শেষে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড