• বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

মধ্যরাতে যুবক খুন

  তুষার আহমেদ, নারায়ণগঞ্জ

১৫ জুন ২০২২, ১৯:৫০
প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের ফতুল্লায় অজ্ঞাত এক যুবককে ছুরিকাঘাতে খুন করেছে দুর্বৃত্তরা। তার বয়স আনুমানিক ২৫। তাকে পেছন দিকে ছুরিকাঘাত করে খুন করা হয়েছে বলে ধারনা করছে পুলিশ।

রবিবার (১২ জুন) দিবাগত রাত দেড়টায় ফতুল্লার তক্কারমাঠ এলাকায় অবস্থিত ইস্ট কোস্ট নীট ওয়্যার গার্মেন্টসের সামনে থেকে অজ্ঞাত ওই যুবকের লাশ উদ্ধার করে ফতুল্লা মডেল থানা পুলিশ। লাশ ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

ইস্ট কোস্ট নীট ওয়্যার গার্মেন্টসের সিকিউরিটি গার্ড ফয়জুল হক জানিয়েছেন, ‘রাত ১১টার পর কারখানার সামনের সড়ক একেবারেই নিরব হয়ে যায়। কারখানার সামনে দোকানপাটও বন্ধ হয়ে যায়। আমরা এসময় কেউ বাহিরে বের হই না। রাত দেড়টার সময় কুকুরের ঘেউ ঘেউ শব্দ শুনে গেইটের ফুটো দিয়ে বাহিরে তাকিয়ে দেখি একটা ছেলে সড়কে লাফাচ্ছে। কিছুক্ষন লাফিয়ে সড়কে লুটিয়ে পড়ে নিথর হয়ে যায়। তখন তার আশপাশে কাউকে দেখিনি। এরপর তাৎক্ষনিক মালিকপক্ষকে ফোন করে বিষয়টি জানিয়েছি।’

ফতুল্লা মডেল থানার ওসি শেখ রিজাউল হক দিপু বলেন, ‘লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের কোমরে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। তার নাম পরিচয় পেশা এখনো জানা যায়নি। পরিচয় সহ খুনের রহস্য উদঘাটন ও হত্যাকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে।’

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড