• শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

অবৈধ সম্পদ অর্জন, সাবেক ওসি কারাগারে

  শফিয়েল আলম সুমন, ময়মনসিংহ

১৫ জুন ২০২২, ১৯:২৯
অবৈধ সম্পদ অর্জন, সাবেক ওসি কারাগারে
ময়মনসিংহের সাবেক ওসি গোলাম সারোয়ার (ছবি: অধিকার)

আয় বহির্ভূত তিন কোটি ৪৫ হাজার ৩৫৪ টাকার অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে ময়মনসিংহের সাবেক ওসি গোলাম সারোয়ারকে (৬৫) দুদকের মামলায় ময়মনসিংহ কেন্দ্রীয় কারাগারে পাঠিয়েছে আদালত।

বুধবার (১৫ জুন) বেলা তিনটার দিকে ময়মনসিংহ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. হেলাল উদ্দিন জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে ময়মনসিংহের কোতোয়ালী মডেল থানার সাবেক এই ওসির জামিন আবেদন না মঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। তবে কারাগারে নেয়ার সময় ওসি সারোয়ারকে হ্যান্ডকাপ না পড়ালেও প্রিজন ভ্যানে অন্যান্য আসামিদের সাথেই ছিল তার জায়গা।

মামলা সূত্রে জানা যায়, ২০১৯ সাল থেকে অভিযোগের ভিত্তিতে ওসি সরোয়ার ও তার ছেলে এনামুল হক, নাজমুল হক ও মঞ্জুরুল হকের বিরুদ্ধে তদন্ত শুরু হলে তদন্তে তাদের সম্পদের বিবরণীতে গড়মিল পাওয়া যায়।

পরে গত ৩০ মে জ্ঞাত আয় বহির্ভূত তিন কোটি ৪৫ হাজার ৩৫৪ টাকার অবৈধ সম্পদ অর্জনের অভিযোগ এনে ময়মনসিংহ দুর্নীতি দমন কমিশনের উপ-পরিচালক রামপ্রসাদ বাদী হয়ে সাবেক ওসি সারোয়ার ও তার তিন ছেলে এনামুল হক, নাজমুল হক ও মঞ্জুরুল হককে আসামি করে মামলা করেন।

ওই মামলায় ওসি গোলাম সরোয়ার ও তার ছেলে এনামুল হক আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করেন। পরে আদালত গোলাম সারোয়ারের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানো নির্দেশ দেন এবং ছেলে এনামুল হকের জামিন আবেদন মঞ্জুর করেন।

আরও পড়ুন: গ্যাস বেলুন সিলিন্ডার বিস্ফোরণে হতাহত ৬

অতিরিক্ত জেলা ও দায়রা আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (এপিপি) অ্যাডভোকেট সঞ্জীব সরকার জানান,বুধবার দুপুরে আদালতে ওই মামলায় আসামি পক্ষের আইনজীবী ওসি গোলাম সরোয়ার ও তার ছেলে এনামুল হকের জামিন প্রার্থনা করে। এ সময় আদালতের বিজ্ঞ বিচারক ওসি গোলাম সারোয়ারের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড