• বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

এসএসসি পরীক্ষার্থীদের মাঝে করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ

  মো. কামরুল ইসলাম মোস্তফা, চন্দনাইশ (চট্টগ্রাম)

১৫ জুন ২০২২, ১৪:৪৩
এসএসসি পরীক্ষার্থীদের মাঝে করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ
সুরক্ষা সামগ্রী বিতরণ । ছবি : অধিকার

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার দোহাজারীতে করোনা ভাইরাসের সংক্রমণ থেকে সুরক্ষার জন্য পৌরসভার ৬টি মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের জন্য পৌরসভার পক্ষ থেকে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (১৪ জুন) দুপুরে নিজ কার্যালয়ে বিদ্যালয়গুলোর প্রধান শিক্ষকদের হাতে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার হস্তান্তর করেন পৌরসভার প্রশাসক ও চন্দনাইশ উপজেলা নির্বাহী অফিসার নাছরীন আক্তার।

সুরক্ষা সামগ্রী প্রদানকালে তিনি বলেন, করোনা শনাক্তের হার শূন্যের কোঠায় চলে গেলেও কয়েকদিন ধরে তা আবার হঠাৎ করে বাড়ছে। পরীক্ষার্থীরা যাতে সংক্রমিত না হয় সেজন্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

স্বস্ব বিদ্যালয়ের পক্ষে সুরক্ষা সামগ্রী গ্রহণ করেন জামালুর রহমান খান বিজ্ঞান প্রযুক্তি স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আব্দুল মোবিন, দোহাজারী জামিজুরী আহমদুর রহমান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাফর আহম্মদ, দোহাজারী জামিজুরী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিষ্ণু যশা চক্রবর্তী, দিয়াকুল সানোয়ারা আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল আবছার, হাছনদন্ডী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইফুল ইসলাম, জামিজুরী নিন্ম মাধ্যমিক বালক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্যামল কান্তি চক্রবর্তী।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, পৌর নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মহসিন, সহকারী প্রকৌশলী মো. নাঈম উদ্দিন, উপসহকারী প্রকৌশলী তিলকানন্দ চাকমা, হিসাব রক্ষক জাহাঙ্গীর আলম, লাইসেন্স পরিদর্শক বিধান বড়ুয়া, সহকারী কর আদায়কারী মিজানুর রহমান, কনজারভেন্সি ইন্সপেক্টর জমির উদ্দিন প্রমুখ।

ওডি/ওএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড