• বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ট্রাকচাপায় অটোরিকশার চালকসহ নিহত ২

  এম আনোয়ার হোসেন, মিরসরাই, চট্টগ্রাম

১৫ জুন ২০২২, ১২:৪৭
বারইয়ারহাট-খাগড়াছড়ি সড়কে ট্রাকচাপায় ব্যাটারিচালিত রিকশার চালকসহ দুই ব্যক্তি নিহত (ছবি: অধিকার)

চট্টগ্রামের মিরসরাইয়ে বারইয়ারহাট-খাগড়াছড়ি সড়কে ট্রাকচাপায় ব্যাটারিচালিত অটোরিকশার চালকসহ দুই ব্যক্তি নিহত হয়েছেন। এতে গুরুতর আহত হয়েছেন আরও দুইজন।

মঙ্গলবার (১৪ জুন) দুপুর ১টার সময় উপজেলার করেরহাট ইউনিয়নের ঘেড়ামারা এলাকায় মর্মান্তিক এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন করেরহাট ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের গেড়ামারা ফরেস্ট অফিস বাঘাইয়া খোঁ এলাকার আনোয়ার হোসেনের পুত্র রুবেল প্রকাশ বলি (২৮), একই ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের পশ্চিম অলিনগর আমলীঘাট এলাকার নবী সওদাগর বাড়ির আবুল খায়েরের পুত্র ইউসুফ (৩৫)। ইউসুফ ব্যাটারিচালিত রিকশার চালক। আহতরা হলেন গেড়ামারা ফরেস্ট অফিস এলাকার শহিদুল ইসলামের পুত্র নাজমুল ইসলাম (১৭) ও মৃত নিজাম উদ্দিনের পুত্র খোরশেদ (২৬)।

আহতদের স্থানীয় বারইয়ারহাট পৌর এলাকার কমফোর্ট হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

কমফোর্ট হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. এইচ এম নাহিদ জানান, আহতদের মধ্যে খোরশেদ ও নাজমুলকে আমরা প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর চমেক হাসপাতালে স্থানান্তর করেছি। এদের মধ্যে নাজমুলের অবস্থা আশঙ্কাজনক।

নিহত রিকশা চালক ইউসুফের ভাই ইসমাইল হোসেন জানান, দুপুর একটার দিকে সড়ক দুর্ঘটনায় আমার বড় ভাই ইউসুফের মৃত্যুর খবর শুনে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করি। তবে জোরারগঞ্জ থানা পুলিশ লাশ নিয়ে যায়। পরবর্তীতে থানা পুলিশ আমার কাছে তার লাশ হস্তান্তর করে। বাদ মাগরিব তার জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। আমার ভাইয়ের সাত বছর বয়সী একটা পুত্র সন্তান রয়েছে।

জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) সুফল চন্দ্র সিংহ জানান, ট্রাকচাপায় ব্যাটারিচালিত রিকশার চালক ইউসুফ ও যাত্রী রুবেল ঘটনাস্থলেই মারা যান। আহত দুই যাত্রীকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনা কবলিত রিকশা ও ট্রাকটি পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। ট্রাকচালক ঘটনার পরপর পালিয়ে গেছে।

ওডি/কেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড