• বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রেসক্লাবের নির্মাণাধীন ভবন পরিদর্শন করলে বিকর্ণ কুমার ঘোষ

  ইয়ার হোসেন সোহান, ঝিকরগাছা (যশোর)

১৫ জুন ২০২২, ১১:৩৫
প্রেসক্লাবের নির্মাণাধীন ভবন পরিদর্শন করলে বিকর্ণ কুমার ঘোষ
ভবন নির্মাণে ৫০ হাজার টাকার আর্থিক অনুদান প্রদান । ছবি : অধিকার

যশোরের ঝিকরগাছা প্রেসক্লাবের নির্মাণাধীন ভবন পরিদর্শনকালে বাংলাদেশ হাইটেক পার্কের এমডি ঝিকরগাছার কৃতি সন্তান বিকর্ণ কুমার ঘোষ আশাবাদ ব্যক্ত করে বলেছেন, ঝিকরগাছার শ্রীরামপুরে প্রস্তাবিত ‘বঙ্গবন্ধু হাইটেক পার্ক’ নির্মাণ প্রকল্প বাস্তবায়িত হলে কর্মসংস্থানের পাশাপাশি এলাকার অভাবনীয় উন্নয়ন সম্ভব হবে।

মঙ্গলবার(১৪ জুন) সন্ধ্যায় ঝিকরগাছার স্থানীয় প্রেস ক্লাবে কর্মরত সাংবাদিকদের উদ্দেশ এসব কথা বলেন।

তিনি বলেন, প্রাথমিক পর্যায়ে ৫একর জায়গার উপর ১৬ তলা ভবন বিশিষ্ট এই হাইটেক পার্ক চালু হলে ৮ হাজার নারী-পুরুষের কর্মসংস্থানের সৃষ্টি হবে। এই প্রকল্প ব্যয় ধরা হয়েছে ২শ কোটি টাকা। যা আমরা একনেকে পাশের অপেক্ষায় আছি। আশা করছি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সদয় হয়ে আমাদের এই প্রকল্পের অনুমোদন দিবেন।

তিনি আরও বলেন, দেশব্যপি আইসিটি’র উন্নয়নে বিভিন্ন পদক্ষেপ ও সরকারের অভাবনীয় সাফল্যের চিত্র তুলে ধরে বলেন, আগামী ৫বছরের মধ্যে ঝিকরগাছা প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে শেখ রাসেল আইসিটি ল্যাব প্রদান করা হবে। এর মাধ্যমে প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা আইটি দক্ষতা অর্জনের সুযোগ লাভ করবে। পাশাপাশি শিক্ষা প্রতিষ্ঠানের বাইরে অনেকে ইচ্ছা করলে ঘরে বসে প্রতি মাসে অন্তত ১০হাজার টাকার অর্থ উপার্জনের সুযোগ পাবে।

বিকর্ণ কুমার ঘোষ বলেন, ঝিকরগাছা উপজেলা চেয়ারম্যান মনিরুল ইসলাম, পৌরসভার কাউন্সিলরবৃন্দ, প্রেস ক্লাবের সভাপতি-সম্পাদকসহ সকল গণমাধ্যমকর্মীদের ঝিকরগাছার সার্বিক উন্নয়নে সকলকে একমত হওয়ার আহবান জানিয়ে, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে গণমাধ্যমকর্মীদের ইতিবাচক ভূমিকা রাখতে হবে। প্রত্যাশা ও প্রাপ্তির পাশাপাশি আরও দাবি-দাওয়া তুলে ধরতে হবে।

তিনি ব্যক্তিগত তহবিল থেকে প্রেস ক্লাবের ভবন নির্মাণে ৫০ হাজার টাকার আর্থিক অনুদান প্রদান করেন।

এসময় প্রেস ক্লাবের সভাপতি এমামুল হাসান সবুজ, সাধারণ সম্পাদক ইমরান রশীদ, সিনিয়র সহ সভাপতি রফিকুল ইসলাম, আতাউর রহমান জসি, যুগ্ম সম্পাদক কামারুজ্জামান কামাল, তরিকুল ইসলাম, এম আর মাসুদ, শাহিনুর রহমান শাহিন, আবুল কালাম আজাদ, আবু সাঈদ মিলনসহ সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

ওডি/ওএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড