• বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

গোস্তেগানী হাওরে নৌকাডুবিতে নিখোঁজ একজনের লাশ উদ্ধার

  এম এ মোতলিব ভূঁইয়া, দোয়ারাবাজার, সুনামগঞ্জ

১৫ জুন ২০২২, ১০:০১
(প্রতীকী ছবি)

সুনামগঞ্জের গোস্তেগানী হাওরে মাছ ধরার নৌকা ডুবে যাওয়ার ঘটনায় ২৫ ঘণ্টা পর আব্দুল হাসিম (৫৫) নামের একজনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

নিহত আব্দুল হাসিম দোয়ারাবাজার উপজেলার দোহালিয়া ইউনিয়নের ভবানীপুর গ্রামের মৃত হাছান আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার (১৩ জুন) সকাল ১১টায় দোহালিয়া ইউনিয়নের জীবনপুর গ্রামের মো. সুজন মিয়া (৩৫) ও হাসিম মাছ ধরার জন্য বের হয়। এ সময় তারা একই ইউনিয়নের কড়ালি গ্রাম সংলগ্ন গোস্তেগানী হাওরে মাছ ধরতে হাওড়ে অবস্থান করছিল। হঠাৎ তাদের ডিঙি নৌকা ঝড়ের কবলে পড়ে ডুবে যায়।

এ সময় সুজন মিয়া সাঁতার কেটে পাড়ে উঠতে সক্ষম হলেও তার সঙ্গী হাসিমের কোন সন্ধান পাওয়া যায়নি। পরে অনেক খোঁজাখুজির পরে মঙ্গলবার (১৪ জুন) দুপুরে হাসিমের মৃতদেহ গোস্তগানী হাওড়ে ভাসতে দেখে স্থানীয়রা। পরে খবর দিলে মৃতদেহ উদ্ধার করে দোয়ারাবাজার থানা পুলিশ।

দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) দেবদুলাল ধর বলেন, ‘আব্দুল হাশিমের মৃতদের উদ্ধার করা হয়েছে। আত্মীয়-স্বজনের আবেদনের প্রেক্ষিতে মৃতদেহ বিনা ময়নাতদন্তে দাফন-কাফনের ব্যবস্থা করা হয়েছে।’

ওডি/কেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড