• শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ৪ ভাদ্র ১৪২৯  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত, বাসে আগুন 

  ওবায়দুল কবির সম্রাট, কয়রা (খুলনা)

১৪ জুন ২০২২, ২১:২২
মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত, বাসে আগুন 
সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত হওয়ার পর বিক্ষুব্ধ এলাকাবাসী বাসটিকে আগুন ধরিয়ে দেয় (ছবি: অধিকার)

খুলনার কয়রা বাগালী ইউনিয়নের বামিয়া মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ের সামনে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় রমজান আলী (১৪) নামের এক স্কুলছাত্র নিহত হয়েছে৷ এতে বিক্ষুব্ধ এলাকাবাসী বাসটিকে আগুন ধরিয়ে দিয়েছে।

মঙ্গলবার (১৪ জুন) দুপুর ৩ টার দিকে এ মর্মান্তিক সড়ক দুর্ঘটনাটি ঘটে। সে বামিয়া গ্রামের কিনু সরকারের ছেলে। বামিয়া এম এম মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র। ঘটনার খরব শুনে ঘটনাস্থল পরিদর্শন করেন উপজলা নির্বাহী অফিসার অনিমেষ বিশ্বাস।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রমজান আলী সাইকেলে করে বিদ্যালয় থেকে বাড়ি যাচ্ছিল৷ বিপরীত দিক থেকে আসা পাইকাগাছাগামী দ্রুত গামী সম্পন্ন একটি বাস তাকে ধাক্কা দেয়৷ সাথে চলন্ত একটি নছিনমের সাথেও ধাক্কা লাগে। সে সাইকেল থেকে সড়ক ছিটকে পড়ে এবং বাসের সামনের চাকা তার মাথার ওপরে উঠে যায়। এতে ঘটনাস্থলে সে মারা যায়।

সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত হওয়ার পর বিক্ষুব্ধ এলাকাবাসী বাসটিকে আগুন ধরিয়ে দেয়৷ খবর পেয়ে কয়রা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্রথমে বাসে আগুন থামাতে পানি দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে৷

কয়রা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ বি এম এস দোহা বলেন, দুর্ঘটনার খবর পেয়ে আমরা তাৎক্ষিণকভাবে ঘটনাস্থলে পৌঁছি৷ সেখানে আগেই বিক্ষুব্ধ জনতা বাসটিতে আগুন ধরিয়ে দেয় এবং সড়ক অবরোধ করে রাখে। পরে বিক্ষুব্ধ জনতাকে সরিয়ে আমরা বাসটির আগুন নিভিয়ে যান চলাচল স্বাভাবিক করেছি৷

আরও পড়ুন: সেই কুখ্যাত সন্ত্রাসী সিআইডির হাতে গ্রেফতার

ঘটনা জানতে পেরে রমজানের স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি উপাধাক্ষ্য নজরুল ইসলাম ও স্থানীয় সংসদ মো. আক্তারুজ্জামান বাবু বামিয়া মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ের সামনে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্র রমজানের অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোক বার্তা দিয়েছেন, শোক বার্তায় শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান ও নিহতদের মাগফেরাত কামনা করেন।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড