• বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

সেই কুখ্যাত সন্ত্রাসী সিআইডির হাতে গ্রেফতার

  সারাদেশ ডেস্ক

১৪ জুন ২০২২, ২০:৫১
সেই কুখ্যাত সন্ত্রাসী সিআইডির হাতে গ্রেফতার
১৩ মামলার আসামি কুখ্যাত সন্ত্রাসী রাসেল হোসেন ওরফে কাটা রাসেল (ছবি: অধিকার)

নাটোরে খুন, অস্ত্র মামলাসহ ১৩ মামলার আসামি কুখ্যাত সন্ত্রাসী রাসেল হোসেন ওরফে কাটা রাসেলকে (৩১) গ্রেফতার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। মঙ্গলবার (১৪ জুন) ভোরে রাজধানীর মিরপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার কর হয়।

পরে দুপুরে সিআইডির প্রধান কার্যালয়ে এ বিষয়ে সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানান এলআইসি শাখার বিশেষ পুলিশ সুপার (এসএসপি) মুক্তা ধর। নিহত রাকিব হোসেন নাটোর জেলার সদর থানার চক বৌদ্ধনাথপুর গ্রামের মো. জালাল হোসেনের ছেলে। গ্রেফতারকৃত রাসেল হোসেন ওরফে কাটা রাসেল নাটোর জেলার সদর থানার মিরপাড়া গ্রামের মো. মানিকের ছেলে।

সংবাদ সম্মেলনে মুক্তাধর বলেন, গ্রেফতার রাসেলকে জিজ্ঞাসাবাদে জানা যায়, রাসেল একজন উচ্ছৃঙ্খল যুবক। প্রায় সাত বছর আগে নিজেদের পছন্দে চক বৌদ্ধনাথ এলাকার লাবণ্য সিদ্দিকা সাথী ও রাসেল বিয়ে করেন। তাদের একটি ছেলেও রয়েছে। গত ২৩ মার্চ দস্যুতার ঘটনার সঙ্গে জড়িত সংক্রান্তে নাটোর সদর থানা পুলিশের হাতে গ্রেফতার হয়ে জেলহাজতে ছিলেন রাসেল। এরপর তাকে ডিভোর্স দিয়ে রাকিবকে বিয়ে করে দাম্পত্য জীবন শুরু করেন সাথী। রাসেল ডিভোর্সের সংবাদ পেয়ে ‘পরম বন্ধু থেকে চরম শত্রুতে’ পরিনত হওয়া রাকিবের ওপর প্রতিশোধ নিতে মনস্থির করেন।

তিনি আরও বলেন, গত ৩১ মে রাসেল জামিনে মুক্তিলাভ করে এলাকায় এসে খুঁজতে থাকেন রাকিবকে। ১ জুন দুপুর ১২টার দিকে কৌশলে রাকিবকে ডেকে নিয়ে নাটোর রেলওয়ে স্টেশনের ৩নং ওভার ব্রিজের ওপর যান। সেখানে রাসেলকে দেখা মাত্রই দৌড়ে পালানোর চেষ্টা করেন রাকিব। এ সময় রাসেল সঙ্গে থাকা লোকদের সহায়তায় রাকিবের পিঠে ও শরীরের বিভিন্ন স্থানে ধারালো ছুরি দিয়ে উপর্যুপরি আঘাত করে দ্রুত পালিয়ে যান। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা রাকিবকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

হত্যার ঘটনার পর নিহত রাকিব হোসেনের বড় ভাই মো. শাকিল হোসেন গ্রেফতার রাসেলকে প্রধান আসামি করে সান্তাহার রেলওয়ে থানায় মামলা করেন। এই ঘটনার পর সিআইডি ছায়া তদন্ত শুরু করে। তদন্তে ওই ঘটনার সঙ্গে রাসেল হোসেনের জড়িত থাকার তথ্য পায় সিআইডি।

আরও পড়ুন: পানিবন্দী অর্ধশতাধিক গ্রামের মানুষ

গ্রেফতার রাসেল ওরফে কাটা রাসেলের বিরুদ্ধে খুন, অস্ত্র আইন, দস্যুতা, চাঁদাবাজি, চুরি, নারী নির্যাতন ও অন্যান্য ধারায় মোট ১৩টি মামলা রয়েছে। এর মধ্যে ২টি মামলা তদন্তাধীন ও অবশিষ্ট ১১টি মামলা বর্তমানে আদালতে বিচারাধীন বলেও জানান সিআইডির এই কর্মকর্তা।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড