• বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

পঞ্চগড়ে পৃথক পৃথক ঘটনায় নিহত ৩

  এম মোবারক হোসাইন, পঞ্চগড়

১৪ জুন ২০২২, ১৮:২৯
ছবি : দৈনিক অধিকার

পঞ্চগড়ে পৃথক পৃথক ঘটনায় ৩ জনের মৃত্যু হয়েছে। নিহতদের মধ্যে পঞ্চগড় সদর উপজেলায় ২ জন ও তেতুঁলিয়া উপজেলায় একজন।

মঙ্গলবার (১৪ জুন) দুপুরে পঞ্চগড় সদর উপজেলায় এবং সোমবার (১৩ জুন) রাতে তেতুঁলিয়া উপজেলায় এসব ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা যায়, মঙ্গলবার (১৪ জুন) সকালে পঞ্চগড় সদর উপজেলায় মাগুরা ইউনিয়নের আজাদপুর এলাকায় ডিস ক্যাবলের সংযোগ বিছিন্ন করতে গিয়ে শহীদুল ইসলাম (৪০) নামে এক ব্যাক্তি বিদ্যুৎস্পৃষ্টের শিকার হন। এ সময় তিনি নিজ ঘরের মাটিতে অজ্ঞান হয়ে পড়ে যান। পরে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে পঞ্চগড় সদর হাসপাতালে নিয়ে আসলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। শহীদুল ওই এলাকার মৃত কানজু মোহাম্মদের ছেলে।

এদিকে মঙ্গলবার (১৪ জুন) দুপুরে পঞ্চগড় পৌরসভার তেলীপাড়া এলাকায় মালবাহী ট্রাকের ধাক্কায় জহিরুল ইসলাম (৫৫) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এ সময় গুরুতর আহত হন নিহতের ছেলে এনামুল হক (৩৫)। তাদের বাড়ি তেতুঁলিয়া উপজেলার শালবাহান ইউনিয়নের লোহাকাচি গ্রামে।

পুলিশ জানায়, এনামুল হক তার বাবাকে নিয়ে ডাক্তার দেখানো উদ্যোগে পার্শ্ববর্তী জেলা ঠাকুরগাঁয়ে যাচ্ছিলেন। পরে তারা পঞ্চগড় পৌরসভার তেলীপাড়া ট্রাক টার্মিনাল এলাকায় এলে পঞ্চগড়গামী একটি মালবাহী ট্রাক তাদের ধাক্কা দেয়। এ সময় এনামুল ও তার বাবা জহিরুল ইসলাম মহাসড়কে ছিটকে পড়েন। পরে ট্রাকটি বাবা জহিরুল ইসলামের মাথার উপর দিয়ে গেলে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে স্থানীয়দের সহায়তায় ফায়ার সার্ভিসের সদস্যরা এনামুলকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে যান। এ সময় ঘণ্টাব্যাপী সড়ক অবরোধ করে রাখে স্থানীয়রা। পরে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়।

পঞ্চগড় সদর থানার উপ-পরিদর্শক (এসআই) শামসুজ্জোহা সরকার জানান, ঘটনার পরপরই ঘাতক ট্রাকটি পালিয়ে গেছে। এ ঘটনায় নিহতের পরিবারের সদস্যরা কোনো অভিযোগ দায়ের করলে আইন অনুযায়ী পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।

অপরদিকে জেলার তেতুঁলিয়া উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মারামারিতে শহিদ (৪২) নামে এক ব্যাক্তি মৃত্যু হয়েছে। সোমবার (১৩ জুন) রাতে উপজেলার সদর ইউনিয়নের বুড়িমুটকি এলাকায় এ ঘটনাটি ঘটে। নিহত শহীদ ওই এলাকার মোশাররফ হোসেনের ছেলে। এ সময় শহীদের ভগ্নিপতি সাদ্দাম আহত হন।

পুলিশ জানায়, উপজেলার সদর ইউনিয়নের বুড়িমুটকি এলাকার শান্তি রাণী নামে এক নারীর বাড়িতে সলিম উদ্দীন নামে এক ব্যাক্তি যাতায়াত ছিল। এ নিয়ে সোমবার রাতে সলিমের সাথে শহীদ ও সাদ্দামের বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে সলিমের লোকজনের মারধরে শহীদ ও সাদ্দাম আহত হন। পরে স্থানীয়দের সহায়তায় তেতুঁলিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে চিকিৎসাধীন অবস্থায় শহীদের মৃত্যু হয়। এ ঘটনায় শহীদের স্ত্রী ফেন্সী আক্তার বাদী হয়ে ১১ জনকে আসামী করে তেতুঁলিয়া মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করে।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিঞা ও তেতুঁলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ছায়েম মিয়া পৃথক পৃথক ঘটনায় তিনজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড