• বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

অস্ত্রসহ গণধর্ষণ মামলার আসামি র‌্যাবের জালে

  শিব্বির আহমদ রানা, বাঁশখালী (চট্টগ্রাম)

১৪ জুন ২০২২, ১৬:৫৯
অস্ত্রসহ গণধর্ষণ মামলার আসামি র‌্যাবের জালে
চট্টগ্রামের বাঁশখালীতে গণধর্ষণ মামলার আসামি ও কুখ্যাত সন্ত্রাসী মুহাম্মদ এহসানকে (৫০) আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার করেছে র‌্যাব (ছবি: অধিকার)

চট্টগ্রামের বাঁশখালীতে গণধর্ষণ মামলার আসামি ও কুখ্যাত সন্ত্রাসী মুহাম্মদ এহসানকে (৫০) আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম। মুহাম্মদ এহসান উপজেলার চাম্বল ইউনিয়নের মৃত আব্দুল মোতালেবের ছেলে।

সোমবার (১৩ জুন) রাত আনুমানিক আড়াইটার সময় উপজেলার চাম্বল ইউনিয়নে আসামীর বসতঘরে এ অভিযান পরিচালিত হয়েছে। এ সময় ১টি ওয়ান শুটার গান, ২টি রামদা এবং ২টি ছোড়া সহ আসামীকে গ্রেফতার করা হয়।

র‌্যাব-৭, চট্টগ্রাম সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি কতিপয় দুস্কৃতিকারী নাশকতামূলক কর্মকান্ডের উদ্দেশ্যে অবৈধ অস্ত্রে সজ্জিত হয়ে বাঁশখালী থানার চাম্বল এলাকায় কুখ্যাত সন্ত্রাসী মুহাম্মদ এহসানের বসতঘরে অবস্থান করছে। ওই তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে আসামির বসতঘরে থাকা কাঠের আলমিরা হতে তার নিজ হাতে বের করে দেওয়া ১টি ওয়ান শুটার গান, ২টি রামদা এবং ২টি ছোড়াসহ এহসানকে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য, গ্রেফতারকৃত আসামি নিজ এলাকার একজন কুখ্যাত অপরাধী। সে তার সহযোগীদের নিয়ে চাম্বল এলাকায় অবৈধভাবে ছোট ছোট পাহাড় কাটার সঙ্গে জড়িত ছিল। এলাকার জনগণ তাদের অপকর্মের বিরুদ্ধে প্রতিবাদ করতে সাহস পেত না। এর আগেও তাকে অবৈধ অস্ত্রসহ গ্রেফতার করা হয়েছিল এবং তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনা হয়েছিল।

সিডিএমএস পর্যালোচনা করে ধৃত আসামির বিরুদ্ধে চট্টগ্রাম জেলার বাঁশখালী থানায় ২টি অস্ত্র আইন এবং নারী ও শিশু নির্যাতন অপরাধ সংক্রান্ত মামলা পাওয়া যায়। দুটি মামলাই বর্তমানে বিচারাধীন রয়েছে। গ্রেফতারকৃত আসামি এবং উদ্ধারকৃত অস্ত্র সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বাঁশখালী থানায় হস্তান্তর করা হয়েছে বলেন জানানো হয়।

আরও পড়ুন: দু’পক্ষের ঝগড়া থামাতে গিয়ে প্রতিবেশীর প্রাণহানি

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ কামাল উদ্দিন জানান, এ সংক্রান্তে আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড