• বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্বতন্ত্র প্রার্থীর ওপর প্রকাশ্যে হামলা

  সুমন খান, লালমনিরহাট

১৪ জুন ২০২২, ১২:১৮
স্বতন্ত্র প্রার্থীর ওপর প্রকাশ্যে হামলা
ছবি : অধিকার

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বাউরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী রুমান আল নয়ন ( ঘোড়া মার্কা) ওপর প্রকাশ্য হামলা করেছে দুর্বৃত্তরা।

সোমবার (১৩ জুন) দুপুরে পাটগ্রাম উপজেলায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, ১৫ জুন ওই ইউনিয়ন পরিষদ নির্বাচন। নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী রাবিউল হকসহ স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ৬ জন। নির্বাচন ঘিরে প্রতিনিয়ত নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগ ওঠে নৌকা প্রার্থীর বিরুদ্ধে। নির্বাচন অফিস থেকে নৌকা প্রার্থীকে সর্তক করে চিঠিও দিয়েছে কয়েক দফায়।

পাটগ্রাম উপজেলা নির্বাচন অফিসে সোমবার যায় স্বতন্ত্র প্রার্থী রুমান আল নয়ন। এ সময় নির্বাচন অফিসের পাশে তাকে হামলা করে দুর্বৃত্তরা এমন অভিযোগ তার । ছিঁড়ে ফেলে তার গায়ের পাঞ্জাবি।

সরেজমিনে গিয়ে দেখা গেছে, নির্বাচনে আতংক বিরাজ করছে বাউরা জুড়ে। আতংকিত ভোটার ও স্বতন্ত্র প্রার্থীরা। প্রতিনিয়ত বহিরাগতরা হামলা করছে স্বতন্ত্র প্রার্থীর ওপর। অভিযোগ ওঠে, পাটগ্রাম থানা পুলিশকে অভিযোগ করেও কোনো লাভ পাচ্ছে না স্বতন্ত্র প্রার্থীরা।

অপরদিকে একজন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলার ঘটনায় নির্বাচন কর্মকর্তার কাছে অভিযোগ দিয়েছেন অন্য এক প্রার্থীও।

হামলার শিকার রুমান আল নয়ন জানান, বহিরাগত সন্ত্রাসী দিয়ে প্রতিনিয়ত হামলা হচ্ছে। পুলিশ কোনও ব্যবস্থা না নেওয়ায় নিরাপত্তাহীনতায় ভুগতে হচ্ছে।

লালমনিরহাট জেলা নির্বাচন কর্মকর্তা মঞ্জুরুল ইসলাম জানান, বিষয়টি জানতে পেয়েছি। ওই ঘটনায় দ্রুত ব্যবস্থা নেওয়া হচ্ছে। পাটগ্রাম থানার ওসি ওমর ফারুক জানান, তদন্ত করে দ্রুত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

ওডি/ওএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড