• মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

হীরাঝিল একতা সংঘ’র চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী পালন

  মো. আকাশ, সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)

১৪ জুন ২০২২, ১১:৫৪
হীরাঝিল একতা সংঘ’র চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী পালন
প্রতিষ্ঠাবার্ষিকী পালন । ছবি : অধিকার

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে বর্ণিল আয়োজনে স্বেচ্ছাসেবী সংগঠন হীরাঝিল একতা সংঘ’র চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে।

সোমবার (১৩ জুন) সিদ্ধিরগঞ্জের তাজমহল রেস্টুরেন্টে সংগঠনটির প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়। রাত ১০ টায় নৈশভোজের মাধ্যমে অনুষ্ঠানটি শেষ হয়। এর আগে শুরুতেই কেক কাটা হয়।

এ সময় মাল্টিমিডিয়া পর্দার মাধ্যমে সংগঠনের গত চার বছরের কার্যক্রম তুলে ধরা হয় এবং ভবিষ্যৎ কার্যক্রম নিয়ে আলোচনা করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান পিপিএম বার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা প্রেস ক্লাবের সভাপতি হোসেন চিশতি সিপলু এবং সিদ্ধিরগঞ্জ থানা প্রেস ক্লাবের উপদেষ্টা সৌরভ ইমাম।

এছাড়া আরও উপস্থিত ছিলেন, সাহায্যের হাত সংগঠনের উপদেষ্টা এবং ম্যানচেষ্টার ইন্টারন্যাশনাল স্কুলের প্রতিষ্ঠাতা পরিচালক ইকবাল হোসেন, মানবকল্যাণে রক্তদান সংগঠনের সভাপতি পারভেজ হাসানসহ হীরাঝিল একতা সংঘের সদস্যবৃন্দ।

এসময় বক্তারা বলেন, এই সংগঠনের সদস্যরা সামাজিক কাজের পাশাপাশি নিজেদের জীবনের গতিকে সফল করতে হবে। কারণ নিজেদের গড়ে তুলতে পারলে সংগঠনের কাজ সঠিকভাবে চলবে। সামাজিক সকল ধরনের কাছে সবসময় সাথে থাকার অঙ্গিকার জ্ঞাপন করেন তারা।

উল্লেখ্য, এ সামাজিক সংগঠনটি দীর্ঘ ৪ বছর রক্ত দান, চিকিৎসা সহযোগিতা, যানজট নিরসন,পরিস্কার-পরিচ্ছন্নতা, শীতার্তদের শীতবস্ত্র বিতরণসহ বিভিন্ন সামাজিক কার্যক্রম পরিচালনা করে আসছে।

ওডি/ওএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড