• বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাদরাসার ছাত্রকে বলাৎকার, শিক্ষক গ্রেফতার

  নেহাল আহম্মেদ প্রান্ত, আদমদীঘি (বগুড়া)

১৩ জুন ২০২২, ২০:১০
মাদরাসার ছাত্রকে বলাৎকার, শিক্ষক গ্রেফতার
মাদরাসা শিক্ষক মাহফুজ (ছবি: অধিকার)

বগুড়ার আদমদীঘির আড়াইল ফয়জুল উলুম কওমী মাদরাসার মক্তব শ্রেণির ছাত্রকে (১২) বলাৎকার করার অভিযোগে মাদরাসার শিক্ষক মাহফুজকে (৩৫) গ্রেফতার করেছে র‌্যাব-১২ ও আদমদীঘি থানা পুলিশের যৌথ দল।

রবিবার (১২ জুন) রাতে চাঁপাপুর এলাকা থেকে শিক্ষক মাহফুজকে গ্রেফতার করে। শিক্ষক মাহফুজ আদমদীঘির চাঁপাপুর বাজারের মোহাম্মদ আলী কাজীর ছেলে।

পুলিশ জানায়, বগুড়ার উত্তর চেলোপাড়ার জনৈক ব্যক্তির ছেলে আদমদীঘির সিদ্দিক হোসেন এতিমখানায় আবাসিক বোডিং-এ থেকে আড়াইল ফয়জুল উলুম কওমী মাদরাসায় মক্তব শ্রেণিতে লেখাপড়া করছিলেন।

গত ১ জুন রাত সাড়ে ১০টায় খাওয়া দাওয়া শেষে মক্তব্য খানায় মাদরাসা ছাত্র ঘুমানোর জন্য শুয়ে পড়ে। ওই সময় মাদরাসার শিক্ষক মাহফুজ ওই ছাত্রকে পাশের হেফজখানা রুমে ডেকে নিয়ে যায় এবং সেখানে বিছানা বিছিয়ে শুইতে বলে। শিক্ষক মাহফুজের কথামতে হেফজখানা রুমে শুয়ে ঘুমিয়ে পড়ে মাদরাসার ছাত্র। ওই রাতের ১১টার সময় ঘুমন্ত মাদরাসা ছাত্রকে শিক্ষক মাহফুজ তার রুমের চৌকির উপর নিয়ে জোরপূর্বক বলাৎকার করে।

গত ৪ জুন বলাৎকারের শিকার হওয়া মাদরাসা ছাত্রকে দেখার জন্য তার মা মাদরাসায় আসলে ওই ছাত্র বালাৎকারের বিষয়টি তার মাকে বলে। এ ঘটনাটি ছাত্রের মা মাদরাসার সভাপতিকে জানালে কোন ব্যবস্থা না করে শিক্ষককে মাদরাসা থেকে তাড়িয়ে দিয়ে ঘটনাটি ধামাচাঁপা দেয়ার চেষ্টা করে মাদরাসার সভাপতি মকলেছার রহমান।

পরে এ ঘটনায় মাদরাসা ছাত্রের বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। মামলা দায়ের এরপর র‌্যাব-১২ সহযোগিতায় আদমদীঘি থানা পুলিশ অভিযান চালিয়ে রবিবার (১২ জুন) রাতে চাঁপাপুর এলাকা থেকে শিক্ষক মাহফুজকে গ্রেফতার করে।

আরও পড়ুন: আসল র‌্যাবের হাতে ভুয়া র‌্যাব গ্রেফতার

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দীন বলেন, মাদরাসা ছাত্র বলাৎকার ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে এবং আসামি মাদরাসার শিক্ষক মাহফুজকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড