• শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ৪ ভাদ্র ১৪২৯  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

জাতীয় ক্রীড়া পুরস্কার পাওয়ায় সংবর্ধনা প্রদান

  কাজী কামাল হোসেন, নওগাঁ

১৩ জুন ২০২২, ১৯:২৯
জাতীয় ক্রীড়া পুরস্কার পাওয়ায় সংবর্ধনা প্রদান
জাতীয় দলের সাবেক অধিনায়ক মো. আলমগীর আলম জাতীয় ক্রীড়া পুরস্কার-২০১৮ পাওয়ায় নওগাঁ জেলা ফুটবল এ্যসোসিয়েশনের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান (ছবি: অধিকার)

বিকেএসপির সিনিয়র হকি কোচ ও জাতীয় দলের সাবেক অধিনায়ক মো. আলমগীর আলম জাতীয় ক্রীড়া পুরস্কার-২০১৮ পাওয়ায় নওগাঁ জেলা ফুটবল এ্যসোসিয়েশনের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

সোমবার (১৩ জুন) বিকেলে জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা ফুটবল এ্যসোসিয়েশনের সভাপতি মামনুর রশিদ মামুনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা ফুটবল এ্যসোসিয়েশনের প্রধান উপদেষ্টা ও জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান পিএএ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, স্থানীয় সরকারের উপ-পরিচালক উত্তম কুমার রায়, অতিরিক্ত জেলা প্রশাসক ইব্রাহীম হোসেন, জেলা ক্রিড়া কর্মকর্তা আবু জাফর মাহামুদুজ্জামান, জেলা ফুটবল এ্যসোসিয়েশনের সাধারণ সম্পাদক জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক মাসুদ রানা, সহ-সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা তীতু, কোষাধ্যক্ষ আবুল কালাম আজাদ, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মুর্শেদা ইফেৎ বানু, জেলা ফুটবল এ্যসোসিয়েশনের সদস্য মখলেছুর রহমান, মুশফিকুর রহমান, ফজলুল হক হিন্দোল প্রমুখ।

সম্মাননা পেয়ে মো. আলমগীর আলম আবেগাপ্লুত হয়ে পড়েন এবং সংশ্লিষ্ট সবার প্রতি কতৃজ্ঞতা প্রকাশ করেন।

আরও পড়ুন: নৌকার প্রতীকের প্রচারণায় অংশ নেওয়ায় হামলা

উল্লেখ্য, গত ১১ মে (বুধবার) ঢাকার ওসমানী স্মৃতি মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়াল প্লাটফর্মে উপস্থিত থেকে ২০১৩ সাল থেকে ২০২০ সাল পর্যন্ত আট বছরের জন্য দেশের ৮৫ জন গুণী ক্রীড়া ব্যক্তিত্বকে এ পুরস্কার বিতরণ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পুরস্কার হিসেবে প্রত্যেকে একটি ১৮ ক্যারেট মানের ২৫ গ্রাম ওজনের স্বর্ণপদক, এক লাখ টাকার চেক এবং একটি সম্মাননাপত্র প্রদান করা হয়।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড