• শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ৪ ভাদ্র ১৪২৯  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিএনজির চাপায় ব্যবসায়ী নিহত

  শা‌কিল মুরাদ, শেরপুর

১৩ জুন ২০২২, ১৮:১৭
সিএনজির চাপায় ব্যবসায়ী নিহত
শেরপুরে আটক সিএনজিচালিত অটোরিক্সা (ছবি: অধিকার)

শেরপুরে সিএনজিচালিত অটোরিক্সার চাপায় পারভেজ হাসান (২৫) নামে এক তরুণ ব্যবসায়ী নিহত হয়েছেন। ঘটনার সত‌্যতা নি‌শ্চিত ক‌রেছেন শেরপুর সদর থানার এসআই মো. রুবেল মিয়া।

সোমবার (১৩ জুন) দুপুরে শহরের সজবরখিলা এলাকায় তালুকদার এন্টারপ্রাইজের সামনে এ ঘটনা ঘ‌টে। নিহত পারভেজ শহরের শীতলপুর এলাকার বাসিন্দা ও শ্রীবরদী উপজেলার খরিয়াকাজীরচর এলাকার মো. কামরুল হুদার ছেলে।

পু‌লিশ ও স্থানীয়রা জানায়, সোমবার দুপুরে পারভেজ হাসান শেরপুর শহরের খোয়ারপাড়-নিউমার্কেট সড়কের সজবরখিলা এলাকায় তার নিজ ব্যবসা প্রতিষ্ঠান তালুকদার এন্টারপ্রাইজের সামনে দাঁড়িয়ে ছিলেন। এ সময় একটি সিএনজিচালিত অটোরিক্সার নিয়ন্ত্রণ হারিয়ে পারভেজ হাসানকে চাপা দেয়। এ‌তে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তা‌কে দ্রুত উদ্ধার ক‌রে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। প‌রে ময়মন‌সিংহ নেওয়ার প‌থে ফুলপুর এলাকায় মারা যান পারভেজ।

আরও পড়ুন: নিখোঁজ হিন্দু যুবক মুসলিম প্রেমিকাসহ আবাসিক হোটেলে!

শেরপুর সদর থানার এসআই মো. রুবেল মিয়া ঘটনার সত‌্যতা নি‌শ্চিত ক‌রে ব‌লেন, এ ঘটনায় ঘাতক সিএনজিচালিত অটোরিক্সাটি আটক করে থানায় নি‌য়ে আসা হ‌য়ে‌ছে। ত‌বে, কৌশ‌লে পা‌লি‌য়ে গে‌ছেন চালক। এ ব‌্যাপা‌রে পরবর্তী আইনগত প্রক্রিয়াধীন র‌য়ে‌ছে বলেও জানান তিনি।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড