• শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ৪ ভাদ্র ১৪২৯  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

৩৬ ঘণ্টার মধ্যে অটোরিকশা চালক হত্যার রহস্য উদঘাটন

  নাজির আহমেদ আল-আমিন, ভৈরব (কিশোরগঞ্জ)

১৩ জুন ২০২২, ১৫:৩০
৩৬ ঘন্টার মধ্যে অটোরিকশা চালক হত্যার রহস্য উদঘাটন
অটোরিকশা চালক সোহেলের মরদেহ (ছবি: অধিকার)

কিশোরগঞ্জের ভৈরবে অটোরিকসা চালক সোহেল হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন ও হত্যাকারীকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (১৩ জুন) দুপুরের এসব তথ্য নিশ্চিত করেন ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম মোস্তফা।

এর আগে রোববার (১২ জুন) গভীর রাতে নারায়ণগঞ্জের সোনারগাও থানার শান্তি বাজার এলাকা থেকে হত্যাকারী দুলাল মিয়াকে গ্রেফতার করা হয়েছে। হত্যাকাণ্ডের ৩৬ ঘণ্টার মধ্যে মূল আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে পুলিশ।

পুলিশ জানায়, গত শুক্রবার সকালে উপজেলার গাজীর টেক এলাকার রেলওয়ে সেতুর নিচ থেকে সোহেল নামে এক অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার করা হয়। ফলে এদিন রাতে অজ্ঞাতনামা আসামি করে থানায় হত্যা মামলা দায়ের করে নিহতের পরিবার। এরপর থেকেই হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন ও হত্যাকারীকে গ্রেফতারে অভিযানে নামে পুলিশ। পরে তথ্য প্রযুক্তির সূত্র ধরে খুনিকে শনাক্ত ও গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ।

এ প্রসঙ্গে ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম মোস্তফা জানান, নিহত সোহেলের বাড়ি শহরের চন্ডিবের এলাকায়। খুনি দুলালের বাড়িও একই এলাকায়। হত্যাকাণ্ডের পর দুলাল গা ঢাকা দিয়েছিল। অবশেষে পুলিশ তাকে গ্রেফতারে সক্ষম হয়েছে।

আরও পড়ুন: স্ত্রীকে হত্যার পর ফাঁস লাগিয়ে ঝুলিয়ে দিল স্বামী

তিনি আরও বলেন, গ্রেফতার হওয়া দুলাল একাই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত ছিল বলে পুলিশের জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। এছাড়াও দুলালের বিরুদ্ধে থানায় দস্যুতার মামলা রয়েছে বলেও জানান ওসি।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড