• শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্ত্রীকে হত্যার পর ফাঁস লাগিয়ে ঝুলিয়ে দিল স্বামী

  আব্দুর রউফ রুবেল, গাজীপুর

১৩ জুন ২০২২, ১৫:০৯
স্ত্রীকে হত্যার পর ফাঁস লাগিয়ে ঝুলিয়ে দিল স্বামী
প্রতীকী ছবি

গাজীপুরের শ্রীপুরে মদিনা খাতুন নামের এক গৃহবধূকে হত্যার পর ফাঁস লাগিয়ে ঝুলিয়ে রাখার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। সোমবার (১৩ জুন) সকালে শ্রীপুর পৌর গড়গড়িয়া মাস্টারবাড়ী এলাকর ফখরুদ্দিনের মোড় এলাকার শামীমের বাড়িতে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে নিহতের স্বামী মাসুদ পলাতক রয়েছেন।

নিহত মদিনা খাতুন (৩০) ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ থানার চর আলী গ্রামের মো. মোখলেছুর রহমানের মেয়ে। পলাতক স্বামী মো: মাসুদ মিয়া (৪০) একই এলাকার প্রয়াত আশকর আলীর ছেলে।স্বামী স্ত্রী দুজনেই কেওয়া দক্ষিণ খন্ড গ্রামের শামীমের বাড়িতে ভাড়া থেকে পৃথক কারখানায় চাকরি করতেন।

নিহতের ভাই মোফাজ্জল জানান, তার বোন মদিনা বেগম তিন সন্তান নিয়ে স্বামীর সাথে ওই এলাকায় ভাড়া থেকে ডেনিমেক লি. নামক কারখানায় চাকরি করত। স্বামী মাসুদও একই এলাকার আমান টেক্সটাইলে চাকরি করত। কিছুদিন যাবত মাসুদ তার স্ত্রীকে বাবার বাড়ি থেকে টাকা এনে অটোরিকসা কিনে দেয়ার জন্য চাপ দেয়। এ নিয়ে তাদের মধ্যে ঝগড়া হতো। রবিবার রাত ১০টার দিকে মাসুদ কারখানা থেকে বাসায় ফিরে স্ত্রীর সাথে ঝগড়া করে। সকালে বাড়ির লোকজন মদিনা খাতুনের লাশ ঘরের বারান্দায় গলায় উড়না পেঁচানো অবস্থায় দেখতে পায়। সকলের অজান্তে মাসুদ স্ত্রীর ঝুলন্ত লাশ বারান্দায় রেখে পালিয়ে গেছে। মোফাজ্জল অভিযোগ করে বলেন, মাসুদ অটোরিকসার টাকার জন্য তার বোনকে হত্যা করে পালিয়ে গেছে।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক এস.আই আর্শাদ মিয়া জানান, খবর পেয়ে সকাল ১১টার দিকে ঘরের বারান্দা থেকে ওই নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহিদ তাজ উদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন: নির্মাণের দুই মাসেই বাঁধে ধস

শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। এছাড়া নিহত গৃহবধূর মরদেহের ময়নাতদন্ত রিপোর্ট আসার পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড