• বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

পারমাণবিক প্রকল্পে রুশ নাগরিকের মৃত্যু

  রাকিব হাসনাত, পাবনা

১৩ জুন ২০২২, ০৯:১৭
পারমাণবিক প্রকল্পে রুশ নাগরিকের মৃত্যু
রূপপুর পারমানবিক বিদ্যুৎ প্রকল্পে । ছবি : সংগৃহীত

পাবনার ঈশ্বরদীতে নির্মাণাধীন রূপপুর পারমানবিক বিদ্যুৎ প্রকল্পে (আরএনপিপি) কর্মরত এক রাশিয়ান নাগরিকের অস্বাভাবিক মৃত্যুর ঘটনা ঘটেছে।

রবিবার (১২ জুন) রাতের দিকে গ্রীনসিটির লিফটের সামনে পড়ে থাকা অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়। মৃত রাশিয়ান নাগরিকের নাম ইভানভ এ্যান্টন (৩৩)। তিনি প্রকল্পের ঠিকাদারি প্রতিষ্ঠান রোশেম কোম্পানিতে ইন্সট্রলার হিসেবে কর্মরত ছিলেন।

ইভানভ প্রকল্পের গ্রীণসিটির ২ নম্বর ভবনের ১২ তলার ১২৬নম্বর ফ্লাটে থাকতেন। প্রকল্পের সাইট ডিরেক্টর প্রকৌশলী আশরাফুল ইসলাম ঘটনা নিশ্চিত করেছেন।

ঈশ্বরদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার স্থানীয় ও চিকিৎসকের বরাত দিয়ে জানান, রাতে ইভানভ গ্রীনসিটির পাশের একটি রেঁস্তোরা থেকে খাবার কিনে রূমে ফেরার সময় লিফট থেকে নেমে পড়ে যান।

আরও জানা যায়, এ সময় সে কয়েকবার বমিও করে। ঘটনা সম্পর্কে সংবাদ পেয়ে ডাক্তার এসে মৃত ঘোষণা করেন এবং মরদেহ পুলিশে হস্তান্তর করা হয়। রোশেমের ডাক্তার মৃত্যুর ঘটনাকে সার্টেন হার্ট এ্যাটাক বলেছেন বলেও জানান ওসি।

ওডি/ওএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড