• বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্কুলছাত্রীকে ১৯ দিন আটকে রেখে ধর্ষণ, যুবক গ্রেফতার

  হামিদ রনি, নোয়াখালী

১২ জুন ২০২২, ২০:৩৫
গ্রেফতারকৃত আসামি (ছবি: অধিকার)

লক্ষ্মীপুর জেলার রায়পুরের দশম শ্রেণির এক স্কুলছাত্রীকে (১৭) অপহরণ করে ১৯দিন আটকে রেখে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযান চালিয়ে মো. আনাছ আলী সুমন (২৬) নামে এক যুবককে খুলনা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-১১।

শনিবার (১১ জুন) সকালে র‍্যাব-৬-এর সহযোগিতায় খুলনার রূপসা থানার ১নং আইচগাতী ইউনিয়নের রাজাপুর গ্রাম থেকে ভুক্তভোগীকে উদ্ধার ও আসামিকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার আনাছ আলী সুমন খুলনার রূপসা থানার ১নং আইচগাতী ইউনিয়নের রাজাপুর গ্রামের মো. আলমগীর হোসেনের ছেলে। র‌্যাব-১১ (সিপিসি-৩) নোয়াখালী কার্যালয়ের অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন শনিবার রাতে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, ভুক্তভোগীর মায়ের করা অভিযোগের ভিত্তিতে গোপন সংবাদ ও তথ্যপ্রযুক্তির সহায়তায় শনিবার সকাল ১০টায় খুলনা থেকে স্কুলছাত্রীকে উদ্ধার ও আসামি সুমনকে গ্রেফতার করা হয়েছে। আসামি স্ত্রী পরিচয়ে আটক রেখে ভুক্তভোগীকে গত ১৯ দিনে একাধিকবার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করেছে। এ ঘটনায় লক্ষ্মীপুরের রায়পুর থানায় মামলা রুজু করে আসামিকে পুলিশে সোপর্দ করা হয়েছে।

স্কুলছাত্রীর মা জানান, গত ২৩ মে দুপুরের দিকে তার মেয়ে পার্শ্ববর্তী আব্বাস মেম্বারের বাড়ির সামনে হাঁটাহাটি করতে যায়। এ সময় আসামি সুমন ও তার সহযোগীরা বিয়ের প্রলোভনে তাকে অপহরণ করে খুলনায় নিয়ে যায়।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড