• বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্ত্রীকে গলা কেটে হত্যা, স্বামী আটক

  সারাদেশ ডেস্ক

১২ জুন ২০২২, ২০:৩২
আটককৃত আসামি
আটককৃত আসামি (ছবি : সংগৃহীত)

নোয়াখালীর কবিরহাট উপজেলার ঘোষবাগ ইউনিয়নে পারিবারিক কলহের জেরে লাইলি আক্তার রুপালি (১৯) নামের এক নববধূকে গলা কেটে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত তার স্বামী ইউসুফ নবী রুবেলকে (২৬) আটক করে পুলিশের সোপর্দ করেছে এলাকাবাসী।

রবিবার (১২ জুন) সকালে পূর্ব সোনাদিয়া গ্রামের আবু তাহের বাবুল মেম্বারের বাড়ি থেকে মৃতদেহটি উদ্ধার করে পুলিশ।

নিহত লাইলি আক্তার রুপালি কবিরহাট পৌরসভার ৩নং ওয়ার্ড ফতেজঙ্গপুর গ্রামের চৌকিদার বাড়ির সিরাজ মিয়ার মেয়ে। আটক ইউসুফ নবী রুবেল পূর্ব সোনাদিয়া গ্রামের সিরাজ মিয়ার ছেলে। স্থানীয় সূত্রে জানা গেছে, প্রায় গত ৩ মাস আগে পারিবারিকভাবে বিয়ে হয় রুবেল-রুপালির। বিয়ের পর থেকে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে তাদের মধ্যে একাধিকবার ঝগড়া হয়।

শনিবার দিবাগত রাত ৩টার দিকে পুনরায় তাদের মধ্যে বিতর্ক শুরু হয়। একপর্যায়ে রুপালির হাত-পা ওড়না দিয়ে বেঁধে ফল কাটার একটি ছোরা দিয়ে তাকে গলা কেটে দেন রুবেল।

এ সময় পাশের ঘরে থাকা রুবেলের মা রুপালির শব্দ শুনতে পেয়ে এগিয়ে এসে রক্তাক্ত মৃতদেহ দেখতে পেয়ে চিৎকার করলে আশপাশের লোকজন এগিয়ে এসে রুবেলকে আটক করে। কবিরহাট থানার ওসি মো. রফিকুল ইসলাম জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের স্বামীকে আটক করা হয়েছে।

এ ঘটনায় নিহতের বাবা সিরাজ মিয়া বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected]com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড