• বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাটখেত থেকে ককটেল ও চাপাতি উদ্ধার

  রফিক খান, মানিকগঞ্জ

১২ জুন ২০২২, ১৯:৫৫
উদ্ধার অভিযান (ছবি : অধিকার)

মানিকগঞ্জের শিবালয় উপজেলায় দুটি পৃথক জায়গা থেকে ১৯টি ককটেল, দুটি চাপাতি ও একটি খেলনা পিস্তল উদ্ধার করেছে পুলিশ।

রবিবার (১২ জুন) সকালে উপজেলার উলাইল উইনিয়নের শিবরামপুর এলাকায় পাটখেত থেকে ৮টি এবং পার্শ্ববর্তী ঢাকা- আরিচা মহাসড়কের উত্তর পাশে খালেক চেয়ারম্যানের বাড়ির কাছে তালগাছের ঝোঁপের মধ্য থেকে ১১টি ককটেল উদ্ধার করা হয়।

খবর পেয়ে মানিকগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান ঘটনাস্থল পরির্দশন করেন। পরে ঢাকার বোমা নিষ্ক্রিয় টিমের একটি ইউনিট বিশেষ প্রক্রিয়ার মাধ্যমে ককটেল নিষ্ক্রিয় করে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, স্থানীয় কৃষক আবজাল হোসেন আজ সকালে তার পাটখেতে পাট পরিচর্যা করতে যান। এ সময় খেতের মধ্যে একটি ব্যাগ দেখতে পান তিনি। ব্যাগ খুলে তার মধ্যে কস্টেপ দিয়ে প্যাঁচানো অবস্থায় ৮টি বল সদৃশ বস্তু দেখতে পান। পরে স্থানীয় মেম্বারের সহযোগিতায় থানা পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ এসে ঢাকার বোমা নিষ্ক্রিয় টিমকে খবর দেয়। অপরদিকে, ওই এলাকার ঢাকা-আরিচা মহাসড়কের পাশে একটি তালগাছের নিচে ঝোঁপের ভেতরে ১১টি ককটেল পাওয়া যায়।

শিবালয় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার নুরজাহান লাবনী বলেন, স্থানীয়দের খবরের ভিত্তিতে ঘটনাস্থলে গেলে দেখা যায়, উপজেলার শিবরামপুর দুটি পৃথক স্থানে ব্যাগের মধ্যে এক জায়গায় ১১টি এবং অন্য জায়গায় ৮টি ককটেল রেখে গেছে দুর্বৃত্তরা। পরে ঘটনাস্থলে পুলিশ সুপার পরিদর্শনে যান। পরে ঢাকার বোমা নিষ্ক্রিয় টিমির একটি ইউনিটের মাধ্যমে ওখানেই ককটেলগুলো নিষ্ক্রিয় করে ফেলা হয়। এ সময় ঘটনাস্থল থেকে দুটি চাপাতি, একটি খেলনা পিস্তল উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে, কেউ নাশকতার লক্ষ্যে ককটেলগুলো রেখে দিয়েছিল। এ বিষয়ে আইনি পদক্ষেপ প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড