• শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

গার্মেন্টসে সংঘবদ্ধ ধর্ষণ, প্রধান আসামি গ্রেফতার

  তুষার আহমেদ, নারায়ণগঞ্জ

১২ জুন ২০২২, ১৯:৪৯
প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের ফতুল্লায় পোশাক কারখানার ভেতর নারী শ্রমিককে সংঘবদ্ধ ধর্ষণ মামলার প্রধান আসামি আমির হামজা মোল্লাকে গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার (১২ জুন) দুপুরে সদর উপজেলার রঘুনাথপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। মামলার তদন্ত কর্মকর্তা ফতুল্লা মডেল থানার পরিদর্শক বিপ্লব কুমার দত্ত বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ‘মামলার হওয়ার পর থেকে ওই যুবক পলাতক ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে ভূইগড়ের রঘুনাথপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। আমির হামজা মোল্লা মামলার প্রধান আসামী। তাকে রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হবে। তবে তার সহযোগী মামলার আরেক অজ্ঞাত আসামি এখনো পলাতক রয়েছে। তাকেও গ্রেফতারের চেষ্টা চলছে।’

মামলার এজাহার সূত্রে জানা গেছে, গত ৪ জুন সকালে রঘুনাথপুর এলাকার আলিফ নামক গার্মেন্টসে কাজে যান ২০ বছর বয়সী ওই নারী শ্রমিক। কারখানায় বিদ্যুৎ না থাকায় তিনি তৃতীয় তলায় যান। সেখানে একই প্রতিষ্ঠানের শ্রমিক আমির হামজা মোল্লার সঙ্গে তার দেখা হয়। মোল্লা তাকে বিদ্যুৎ আসার জন্য অপেক্ষা করতে বলেন।

একপর্যায়ে তার মুখ চেপে ধরে মোল্লা আরেক সহকর্মীর সহায়তায় মেয়েটিকে একটি রুমে নিয়ে যান। সেখানে সংঘবদ্ধ হয়ে নারী শ্রমিককে ধর্ষণ করেন তারা। এরপর ঘটনা কাউকে না জানাতে হুমকি দেন। পরদিন ওই নারী কারখানায় গিয়ে এক সহকর্মীকে বিষয়টি জানান। তিনি জানান কারখানা কর্তৃপক্ষকে। এ ঘটনায় শনিবার (১১ জুন) দুপুরে ২ জনকে আসামি করে ফতুল্লা থানায় মামলা করেন ওই নারী।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড