• বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

র‍্যাবের হাতে ধরা খেল ১৫ হত্যা মামলার আসামি

  নাজির আহমেদ আল-আমিন, ভৈরব (কিশোরগঞ্জ)

১২ জুন ২০২২, ১৯:৪৫
র‍্যাবের হাতে ধরা খেল ১৫ হত্যা মামলার আসামি
হত্যা ও মাদক মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি জুয়েল (ছবি: অধিকার)

হত্যা ও মাদক মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি জুয়েল (৩০) কে অস্ত্রসহ গ্রেফতার করেছে র‌্যাব- ১৪ ভৈরব ক্যাম্প সদস্যরা। এ সময় তার সাথে থাকা একটি বিদেশি রিভলবার, দুই রাউন্ড গুলি ও ৬০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। আর তার বিরুদ্ধে ১৫টি হত্যা ও ৫টি মাদক মামলা রয়েছে।

শনিবার (১১ জুন) রাতে কুমিল্লার সদর থেকে কুখ্যাত সন্ত্রাসী জুয়েলকে আটক করেছে করা হয়েছে। আটককৃত জুয়েল ব্রাহ্মণবাড়িয়ার কসবা থানার উত্তর চকবস্তা এলাকার মৃত আবুল বাসারের ছেলে।

র‌্যাব সূত্রে জানা যায়, শনিবার রাতে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১৫টি হত্যা ও ৫টি মাদক মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি মো. জুয়েল মিয়াকে গ্রেফতার করে।

এ বিষয়ে ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক সিনিয়র সহকারী পরিচালক ও অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের বলেন, পলাতক আসামি জুয়েলের নামে ব্রাহ্মণবাড়িয়া, কুমিল্লা, নারায়ণগঞ্জ, বরিশালসহ দেশের বিভিন্ন জেলায় হত্যা ও মাদক মামলাসহ মোট ১৫টি মামলা রয়েছে।

আরও পড়ুন: ফের ট্রেনে আগুন

আসামি জুয়েলকে জিজ্ঞাসাবাদে জানায় সে দীর্ঘদিন যাবৎ ব্রাহ্মণবাড়িয়া এবং কুমিল্লায় অবস্থান করে অস্ত্র ও মাদক ব্যবসা পরিচালনা করে আসছে। তার স্বীকারোক্তির ভিত্তিতে গত ১২ জুন রাতে ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা থানাধীন উত্তর চকবস্তা এলাকায় তার নিজ বাড়িতে অভিযান চালিয়ে ৬০০ পিস ইয়াবা মাদক, একটি বিদেশি রিভলবার ও দুই রাউন্ড গুলি উদ্ধার করে জব্দ করা হয়। উদ্ধারকৃত আগ্নেয়াস্ত্র ও মাদকদ্রব্য এবং ধৃত আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও তিনি জানান।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড