• বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

আসামি ধরতে গিয়ে হামলার শিকার পুলিশ

  নজরুল ইসলাম শুভ, সোনারগাঁ (নারায়ণগঞ্জ)

১২ জুন ২০২২, ১৮:৪৫
সোনারগাঁ থানা
সোনারগাঁ থানা (ছবি : অধিকার)

সাদা পোশাকে আসামি গ্রেপ্তার করতে গিয়ে হামলার শিকার হয়েছেন নারায়ণগঞ্জের সোনারগাঁ থানার উপপরিদর্শক (এসআই) মো. ফারুক হোসেন ও মেরাজুল ইসলাম সোহাগ। আসামির স্বজনসহ ১০-১২ জনের একটি দল লোহার রড ও লাঠিসোটা দিয়ে তাদের পিটিয়ে আহত করে। আহত পুলিশ কর্মকর্তা মেরাজুল ইসলাম সোহাগের অবস্থা আশঙ্কাজনক। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে পাঠানো হয়েছে। আর ফারুক হোসেন সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

শনিবার দুপুরে রূপগঞ্জের যাত্রামূড়া এলাকার পানি উন্নয়ন বোর্ড কার্যালয়ের সামনে এই ঘটনা ঘটে। এ ঘটনায় রবিবার ( ১২ জুন ) সকালে সোনারগাঁ থানায় মামলা হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, হামলাকারীরা একটি ওয়াকিটকি ওয়ারলেস, ইস্যুকৃত ওয়ারেন্টের কাগজ ও দুটি মোবাইল সেট ছিনিয়ে নিয়েছে। খবর পেয়ে সোনারগাঁ থানা পুলিশের কয়েকটি দল ঘটনাস্থলে গিয়ে আহত পুলিশ কর্মকর্তাদের উদ্ধার করে।

জানা যায়, উপজেলার সাদিপুর ইউনিয়নের ভারগাঁও গ্রামের আব্দুল আউয়ালের ছেলে মো. আমিনের বিরুদ্ধে একটি মামলায় ওয়ারেন্ট রয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে তার অবস্থান জানতে পারে পুলিশ। শনিবার দুপুরে সোনারগাঁ থানার এসআই ফারুক হোসেন ও মেরাজুল ইসলাম সোহাগ সাদা পোশাকে কাঁচপুর সিনহা ওপেক্স গার্মেন্টের সামনে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে দেহ তল্লাশি করেন। তল্লাশি শেষে পুলিশ ভ্যানে ওঠানোর সময় কৌশলে তিনি ভ্যান থেকে পালিয়ে যান। পরে পার্শ্ববর্তী রূপগঞ্জ উপজেলার যাত্রামূড়া এলাকার পানি উন্নয়ন বোর্ড কার্যালয়ের সামনে থেকে তাকে পুনরায় গ্রেপ্তারের জন্য অভিযান পরিচালনা করে। এ সময় আসামি আমিনের নেতৃত্বে তার স্বজন হাফিজউদ্দিন, বিনা বেগম, আছমা বেগম, আউয়াল, শরীফ আরমানসহ ১০-১২ জনের একটি দল লোহার রড ও লাঠিসোটা নিয়ে অতর্কিত হামলা করে।

সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, জড়িতদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। ছিনিয়ে নেওয়ার আসামিসহ ওয়াকিটকি ওয়ারলেস, ইস্যুকৃত ওয়ারেন্টের কাগজ ও মোবাইল সেট উদ্ধারের চেষ্টা চলছে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড