• বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চায় একটি অসহায় পরিবার

  সাইদুর রহমান, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ)

১২ জুন ২০২২, ১৮:১৪
প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চায় একটি অসহায় পরিবার
নারায়ণগঞ্জের রূপগঞ্জে জয়দেব (৫০) নামের বৃদ্ধ হত্যা মামলার আসামিদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন (ছবি: অধিকার)

নারায়ণগঞ্জের রূপগঞ্জে জয়দেব (৫০) নামের বৃদ্ধ হত্যা মামলার আসামিদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে ভুক্তভোগী পরিবার। রোববার (১২ জুন) বিকেলে উপজেলার ভুলতা ফ্লাইওভারের গোলাকান্দাইল এলাকায় এ মানববন্ধন পালন করেন তারা।

মানববন্ধনে নিহত জয়দেবের স্ত্রী মঞ্জু রানী, বড় মেয়ে টুম্পা রানী ও ছোট মেয়ে তৃষ্ণা রানী তারা তিনজন দাঁড়ালেও তাদের কান্না জড়িত কন্ঠের শব্দ শুনে চারদিক থেকে এই অসহায় পরিবারটির পাশে রিক্সা চালক ও পথচারীরা মানববন্ধনে অংশগ্রহণ করেন।

মানববন্ধনে নিহতের স্ত্রী মঞ্জু রানী বলেন, গত মে মাসের ২০ তারিখে রোকেয়া ও তার ছেলে সিয়াম আম পাড়াকে কেন্দ্র করে তার স্বামী জয়দেবকে গলা টিপে হত্যা করেন তারা। আজ ২৩ দিন পেরিয়ে গেলেও এখন পযর্ন্ত কোন আসামিকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। বরং বীরদর্পেই এলাকায় ঘুরে বেড়াচ্ছে আসামিরা। এমন অবস্থায় আমি আমার মেয়েদের নিয়ে এলাকায় আতঙ্কে দিনযাপন করছি।

তিনি আরও বলেন, আমরা অসহায় পরিবার বলে কি বিচার পাবনা? আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ ও সহযোগিতা কামনা করছি।

এ বিষয়ে নারায়ণগঞ্জ গ সার্কেলের সহকারী পুলিশ সুপার আবির হোসেন জানান, এ ঘটনায় রূপগঞ্জ থানায় একটি হত্যা মামলা দাায়ের করা হয়েছে। আসামিরা পলাতক রয়েছে। আসামিদের গ্রেফতারের সর্ব্বোচ্চ চেষ্টা চলছে বলেও জানান তিনি।

আরও পড়ুন: ফেনসিডিল ও অস্ত্রসহ আটক দুই

এর আগে, উপজেলার সদর ইউনিয়নের ভিংরাবো এলাকার জয়দেবের পৈত্রিক বাড়ি-ঘর না থাকায় একই এলাকার সুনীল মালাকারের বাড়িতে তিনি পরিবার নিয়ে বসবাস করতেন এবং তার বাড়ি-ঘর ও গাছপালা দেখাশুনাসহ বাড়ির পাশের জমিতে ফসল চাষ বাজারে বিক্রি করে সংসার চালাতেন। (২০ মে) শুক্রবার বিকালে বাড়ির আম গাছে উঠে একই এলাকার মাহাবুবুর রহমানের ছেলে সিয়াম ও জুনায়েত আম পাড়ছিল। জয়দেব তাদেরকে আম পাড়তে নিষেধ করায় সিয়ামের সাথে জয়দেবের বাকবিতণ্ডা হলে সিয়ামের বাবা মাহাবুবুর রহমান (৪৫) ও মা রুকি (৩৫), ছোট ভাই জুনায়েত, চাচাতো ভাই মুরাদ ছুটে এসে জয়দেব ও তার পরিবারের সাথে সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষে জয়দেব গুরুতর আহত হয়ে ঘটনাস্থলে মারা যান।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড