• বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফসলি জমি থেকে বৃদ্ধের মরদেহ উদ্ধার

  নেহাল আহম্মেদ প্রান্ত, আদমদীঘি (বগুড়া)

১২ জুন ২০২২, ১৪:৪৭
প্রতীকী ছবি

বগুড়ার আদমদীঘিতে খাঁজা প্রামানিক (৭০) নামের এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১১ জুন) দিবাগত রাতে উপজেলার কায়েতপাড়া গ্রামের একটি ফসলি জমির সেচপাম্পের ঘরের পাশ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। তিনি বগুড়া জেলার সোনাতলা উপজেলার মহিচরণ গ্রামের মৃত ধলু প্রামানিকের ছেলে।

জানা যায়, নিহত খাঁজা প্রায় দু'সপ্তাহ আগে পরিবারের সাথে রাগারাগি করে বাড়ি থেকে বেরিয়ে আসে। সান্তাহার ইউনিয়নের কায়েতপাড়া গ্রামের ফসলি মাঠের সেচপাম্প ঘরের পাশে ওই বৃদ্ধের মরদেহটি পড়ে ছিল। শনিবার বিকালে স্থানীয় এক লোক ওই মাঠে গরু নিয়ে গেলে মরদেহটি দেখতে পাশ। এ সময় তিনি স্থানীয় লোকজনদের ডাকলে তারা এসে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে রাত ৯টায় ওই বৃদ্ধের মরদেহ উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতাল মর্গে পাঠায়।

এছাড়া খবর পেয়ে সিনিয়র সহকারী পুলিশ সুপার (আদমদীঘি সার্কেল) নাজরান রউফ, থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দীন, পরিদর্শক (তদন্ত) আলমাস আলী ঘটনাস্থল পরিদর্শন করেন।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দীন বলেন, নিহতের পরিচয় পাওয়া গেছে। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হবে। এ বিষয়ে আদমদীঘি থানায় ইউডি মামলা করা হয়েছে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড