• মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাতের আঁধারে হেলপারসহ হারিয়ে গেল বাস

  হারুন আনসারী, স্টাফ রিপোর্টার, ফরিদপুর

১২ জুন ২০২২, ১২:৫৩
রাতের আঁধারে হেলপারসহ হারিয়ে গেল বাস
বাস টার্মিনাল (ছবি : অধিকার)

ফরিদপুরের বাস টার্মিনাল থেকে রাতের আঁধারে হেলপারসহ একটি যাত্রীবাহী বাস হারিয়ে গেছে বলে অভিযোগ অভিযোগ উঠেছে। এ ঘটনায় কোতয়ালী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

প্রিয়াংকা পরিবহন নামে নিখোঁজ ওই বাসটির (ঢাকা মেট্রো ব-১১৯৪৯৩) হেলপার ছিলেন সলেমান মণ্ডল (১৯)। তিনি ফরিদপুর সদর উপজেলার গেরদা ইউনিয়নের কাফুরা গ্রামের কামাল মণ্ডলের ছেলে।

ফরিদপুর জেলা বাস মালিক গ্রুপের সাধারণ সম্পাদক ও হারিয়ে যাওয়া বাসটির মালিক মো. আনিসুর রহমান জানান, গাড়িটি জেলার লোকাল রুটে চলাচল করত। কামারখালী থেকে ছেড়ে শুক্রবার (১০ জুন) বিকাল ৫টা ২৭ মিনিটে ফরিদপুর বাস টার্মিনালে পৌঁছে। এরপর প্রতিদিনের মতো রাতে বাসটিকে টার্মিনালে রাখা হয়। আর হেলপার সলেমানও ওই বাসেই থাকতেন।

তিনি বলেছেন, সকালে টার্মিনালে এসে বাস দেখতে না পেয়ে হেলপার সলেমানকে ফোন করি। তার মোবাইলও বন্ধ পাওয়া যায়। এরপর সকালে কোতয়ালী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

ফরিদপুরের কোতয়ালী থানার এসআই বেলাল হোসেন বাস টার্মিনাল থেকে হেলপারসহ বাস হারিয়ে যাওয়ার তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, অভিযোগ পেয়ে পুলিশ ঘটনার ছায়া তদন্ত শুরু করেছে। ঘটনার রহস্য উদঘাটনে আমরা কাজ করছি।

আরও পড়ুন : স্কুল থেকে ফেরার পথে ছাত্রীকে তুলে নিল বখাটেরা

ফরিদপুর কোতয়ালী থানার ওসি এম এ জলিল বলেন, বাস টার্মিনাল থেকে বাস হারিয়ে যাওয়ার ঘটনায় বাস মালিক একটি অভিযোগ দায়ের করেছেন। ওই বাস ও বাসে থাকা হেলপারকে খুঁজে বের করতে বিভিন্নস্থানে অভিযান চালানো হচ্ছে।

ওডি/কেএইচআর

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড