• শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পরকীয়ার জেরে নববধূকে গলা কেটে হত্যা 

  হামিদ রনি, নোয়াখালী

১২ জুন ২০২২, ১২:২৪
পরকীয়ার জেরে নববধূকে গলা কেটে হত্যা 
উদ্ধারকৃত মরদেহ (ছবি : অধিকার)

নোয়াখালীর কবিরহাট উপজেলায় নববধূকে জবাই করে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। এমন লোমহর্ষক ঘটনায় এলাকায় তুমুল চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

নিহত নববধূ রুপালী বেগম (২০) উপজেলার কবিরহাট পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের মনির চৌকিদারের বাড়ির সিরাজ মিয়ার মেয়ে।

রবিবার (১২ জুন) সকাল পৌনে ৯টার দিকে ময়নাতদন্তের জন্য লাশ ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এর আগে শনিবার দিবাগত রাত পৌনে ৩টার দিকে উপজেলার ঘোষবাগ ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের পূর্ব সোনাদিয়া গ্রামের আবু তাহের বাবুল মেম্বারের বাড়িতে ঘটনাটি ঘটে।

এ ঘটনায় তাৎক্ষণিক অভিযান চালিয়ে ঘাতক স্বামী ইউসুফ নবী রুবেলকে (২৬) রক্তমাখা ছোরাসহ আটক করে থানায় নিয়ে আসে পুলিশ। সে উপজেলার ঘোষবাগ ইউনিয়নের পূর্ব সোনাদিয়া গ্রামের আবু তাহের বাবুল মেম্বারের বাড়ির মৃত সিরাজ মিয়ার ছেলে।

গত তিন মাস আগে পারিবারিকভাবে রুবেলের সাথে বিয়ে হয় রুপালী বেগমের। কিছুদিন আগ থেকেই পরকীয়ার জেরে স্বামী-স্ত্রীর মধ্যে কলহ দেখা দেয়। এসবের জেরে শনিবার (১১ জুন) দিবাগত রাতে তাদের মধ্যে বাকবিতণ্ডা দেখা দেয়। ঘটনার এক পর্যায়ে স্বামী রুবেল তার স্ত্রী পারভীনকে গায়ের ওড়না দিয়ে তার হাত-পা বেঁধে ফল কাটার ছুরি দিয়ে নববধূকে জবাই করে হত্যা করে।

আরও পড়ুন : স্কুল থেকে ফেরার পথে ছাত্রীকে তুলে নিল বখাটেরা

ওসি জানিয়েছেন, ওই সময় ঘরে থাকা বৃদ্ধ মায়ের চিৎকারে বাড়ির লোকজন এসে হত্যাকারীকে আটক। প্রাথমিকভাবে জানা যায়, পরকীয়ার জেরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। হত্যাকাণ্ডে ব্যবহৃত রক্তমাখা ছোরা হত্যাকারীর দেখানো মতে ঘরের ভেতর থেকে উদ্ধার করা হয়।

ওডি/কেএইচআর

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড