• বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রেমের বিয়ের ৫ দিনেই লাশ হলো কিশোরী

  হারুন আনসারী, স্টাফ রিপোর্টার (ফরিদপুর)

১১ জুন ২০২২, ২১:৩৫
প্রেমের বিয়ের ৫ দিনেই লাশ হলো কিশোরী
নিহত তন্নী খাতুন ছবি: অধিকার)

ফরিদপুরের মধুখালীতে প্র্রেম করে বিয়ের ৫ দিনের মাথায় লাশ উদ্ধার করা হয়েছে তন্নী খাতুন (১৪) নামে এক কিশোরীর। পরিবার বলছে তন্নীকে হত্যা করা হয়েছে।

শনিবার (১১ জুন) সন্ধ্যায় উপজেলার মোল্যাডাঙ্গী গ্রামের আফসার শেখের বাড়িতে এ ঘটনা ঘটে। তন্নী খাতুন মধুখালীর কোরকদি ইউনিয়নের খোদা বাশপুর গ্রামের জিল্লুর রহমান মোল্যার ৮ম শ্রেণি পড়ুয়া মেয়ে।

নিহত তন্নীর পরিবারের অভিযোগ, একই ইউনিয়নের পাশের গ্রামের মোল্যাডাঙ্গী গ্রামের আফসার শেখের ছেলে সাব্বির শেখ গত ৬ জুন তন্নীকে অপহরণ করে। এরপর তন্নীকে সাব্বির হত্যা করেছে।

অপরদিকে, সাব্বিরের পরিবারের দাবি, সাব্বির ও তন্নী ৪ মাস আগে বিয়ে করেছে। সর্বশেষ বাড়িতে মৌলবী ডেকে বিয়ে পড়ান হয়েছে। তন্নীকে হত্যা করা হয়নি। সে ঘরের আড়ার সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে।

আরও পড়ুন: নদী দখল করে আ.লীগ নেতার বালু ব্যবসা

মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম তন্নীর লাশ উদ্ধারের খবর নিশ্চিত করে বলেন, এটা হত্যা নাকি আত্মহত্যা স্পষ্ট করে বলা মুশকিল। এটি হত্যা না আত্মহত্যা সেটি খতিয়ে দেখা হচ্ছে। তবে মেয়েটার শরীরে কোনো আঘাত না থাকলেও গলায় দাগ পাওয়া গেছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে বিষয়টি পরিষ্কার হয়ে যাবে। তাকে মৃত অবস্থায় শোবার খাটে পাওয়া যায় বলেও জানান ওসি শহিদুল ইসলাম।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড