• মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

দৈনিক যায়যায়দিন পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

  রফিক খান, মানিকগঞ্জ

১১ জুন ২০২২, ১৭:৪০
দৈনিক যায়যায়দিন পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
মানিকগঞ্জে দৈনিক যায়যায়দিন পত্রিকার ১৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে (ছবি: অধিকার)

বর্ণাঢ্য আয়োজনে আলোচনা সভা, সন্মাননা স্মারক প্রদান ও কেক কাটা অনুষ্ঠানের মধ্য দিয়ে মানিকগঞ্জে দৈনিক যায়যায়দিন পত্রিকার ১৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। শনিবার (১১ জুন) মানিকগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে এই অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

মানিকগঞ্জের যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের সভাপতি ও এনপিআই-এর পরিচালক মো. ফারুক হোসেনের সভাপতিত্বে ও মানিকগঞ্জ প্রেসক্লাবের সাবেক যুগ্ন সম্পাদক শাহানুর ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট গোলাম মহিউদ্দিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, মানিকগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি আহমেদ সাব্বির সোহেল, সাধারণ সম্পাদক অতিন্দ্র চক্রবর্তী বিপ্লব, মানিকগঞ্জ সাংবাদিক সমিতির সাবেক সভাপতি সাব্বিরুল ইসলাম ও মতিউর রহমান, সাপ্তাহিক সময়ের সংবাদের সম্পাদক মাহবুবুল আলম জুয়েল, দৈনিক আল আযান পত্রিকার সম্পাদক আমিনুল হক আকবর, মানিকগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র ও যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের সাধারণ সম্পাদক তছলিম হৃদয়, মাইটিভির সাংবাদিক আজিজুল হক, দৈনিক দেশের কন্ঠের সাংবাদিক এ এস এম সাইফুল্লাহ, বাংলাদেশের আলো পত্রিকার সাংবাদিক আবুল বাশার আব্বাসী, সাপ্তাহিক অগ্নিবিন্দুর সম্পাদক আকমল হেসেন, মোহনা টিভির সাংবাদিক রিপন মাহমুদ, দেশ টিভির সাংবাদিক ও দৈনিক শীর্ষবার্তার সম্পাদক আব্দুল আলীম, ঢাকা মেইলের সাংবাদিক সেলিম মিয়া, দৈনিক অধিকার পত্রিকার সাংবাদিক রফিক খান, জবাবদিহি পত্রিকার সাংবাদিক আল আমিন প্রমুখ।

অনুষ্ঠানে যায়যায়দিন পত্রিকার মানিকগঞ্জ প্রতিনিধি ও মানিকগঞ্জ প্রেসক্লাবের সাবেক সহ-সম্পাদক শহিদুল ইসলাম সুজন স্বাগত বক্তব্য রাখেন। এছাড়া এসময় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন: ‘বিচার না পেলে আত্মহত্যা করব’

আলোচনা সভায় বক্তারা বলেন, পাঠক নন্দিত দৈনিক যায়যায়দিন পত্রিকা জন্মলগ্ন থেকে দলমতের উর্ধ্বে সত্য ও ন্যায়ের পক্ষে গণমানুষের কন্ঠস্বর হিসেবে সংবাদ পরিবেশন করে চলেছে। এ সময় উপস্থিত সকলেই পত্রিকাটির উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন। আলোচনা সভা শেষে দৈনিক যায়যায়দিন পত্রিকাটি ১৭তম বছরে পদার্পণ উপলক্ষে কেক কাটা ও অতিথিদের সন্মাননা স্মারক দেয়া হয়।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড