• মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

যুবকের রহস্যজনক মৃত্যু, শরীরে আঘাতের চিহ্ন

  মোহাম্মদ আবদুর রহিম, স্টাফ রিপোর্টার (বান্দরবান)

১১ জুন ২০২২, ১৫:২৬
যুবকের রহস্যজনক মৃত্যু, শরীরে আঘাতের চিহ্ন
বান্দরবান সদর থানা (ছবি: অধিকার)

বান্দরবানে শহরের বালাঘাটা এলাকায় এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। শনিবার (১১ জুন) সকালে বান্দরবান সদর উপজেলার বালাঘাটা পূর্ব মুসলিমপাড়ায় নিজ বাড়ি থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়েছে।

নিহতের নাম দেলোয়ার হোসেন (১৮)। নিহত দেলোয়ার হোসেন পেশায় একজন রাজমিস্ত্রি। তার বাড়ি ওই এলাকার চড়ুইপাড়ায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

নিহতের ভাই আনোয়ার হোসেন অভিযোগ করে বলেন, বছরখানেক আগে আমার ছোটভাই পরিবারের অসম্মতিতে বালাঘাটার রুবি আক্তারকে প্রেম করে বিয়ে করে। তার পর থেকে শ্বশুরবাড়িতে পার্শ্ববর্তী পূর্ব মুসলিমপাড়ায় থাকত। সকালে তার মৃত্যুর খবর শুনে এসে দেখি খাটের ওপরে লাশ পড়ে আছে। গলায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

আরও পড়ুন: তীব্র রোদে পুড়ে শিক্ষার্থীদের বিক্ষোভ

ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম পিপিএম বলেন, বাড়ির ভিতর থেকে একজনের লাশ উদ্ধার করা হয়েছে। তার কিভাবে মৃত্যু হয়েছে ময়নাতদন্তে নিশ্চিত হওয়া যাবে বলে তিনি জানান।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড