• মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘পদ্মা সেতুর উদ্বোধনে হবে ইতিহাসের সেরা অনুষ্ঠান’

  আবু ছালেহ মুছা, শিবচর (মাদারীপুর)

১১ জুন ২০২২, ১৪:৫০
‘পদ্মা সেতুর উদ্বোধনে হবে ইতিহাসের সেরা অনুষ্ঠান’
মাদারীপুরের বাংলাবাজার ঘাট ও সভাস্থল পরিদর্শন করেছেন নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী (ছবি: অধিকার)

প্রধানমন্ত্রীর জনসভা-জনসুমদ্রে পরিণত করার লক্ষ্যে মাদারীপুরের বাংলাবাজার ঘাট ও সভাস্থল পরিদর্শন করেছেন নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

শনিবার (১১ জুন) সকালে পরিদর্শনে এসে মন্ত্রী বলেন, আগামী ২৫ জুন প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে আমাদের মন্ত্রণালয়কে যে নির্দেশ দেয়া হয়েছে সে নির্দেশ আমরা বাস্তবায়ন করছি। জনসভা সফল করতে ওই দিন প্রায় তিনশটি লঞ্চ বিভিন্ন অঞ্চল থেকে বাংলাবাজার ঘাটে মানুষ বহন করবে। লঞ্চঘাট থেকে যাতে মানুষ খুব সহজে জনসভায় যেতে পারে সে ব্যবস্থাও গ্রহণ করা হচ্ছে।

তিনি আরও বলেন, জনসভার মূল দায়িত্বে রয়েছেনে জাতীয় সংসদের চীফ হুইপ নূর-ই আলম চৌধুরী। তিনি নৌ মন্ত্রণালয়ের অধীনে বিআইডব্লিউটিএ ‘যে নির্দেশনা দিয়েছেন সেটি বাস্তবায়নে কাজ করছি। জনসভা উপলক্ষে প্রতিদিনই আমাদের মন্ত্রণালয়ে নতুন নতুন নির্দেশনা আসছে। বাংলাদেশে ৫০ বছরে এমন উৎসবমুখর অনুষ্ঠান আর হয়নি, যেটা হতে যাচ্ছে আগামী ২৫ তারিখে।

এ সময় চীফ হুইপ নূর-ই আলম চৌধুরী বলেন, পদ্মা সেতু উদ্বোধনের দিন সারা দেশের প্রতিটি জেলায় একযোগে অনুষ্ঠান হবে। এই অনুষ্ঠানটি হবে একটি চমক, চমকটা ওই দিনেই দেখলে ভালো হবে। তবে কীভাবে মানুষ এখানে আসবে কীভাবে আসলে সহজ হয় সে বিষয় দেখার জন্যে প্রতিদিনই ঘাট এলাকায় বিভিন্ন মন্ত্রীরা আসছেন। আমরা আশা করছি দশ লাখ বেশি মানুষের হবে উপস্থিতি হবে এই জনসভায়।

আরও পড়ুন: স্ত্রীকে প্রচণ্ড মারধর করে স্বামীর গলায় ফাঁস

এ সময় উপস্থিত ছিলেন, বিআইডব্লিউটিএ,র চেয়ারম্যান কমোডোর গোলাম সাদেক, মাদারীপুরের জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, জেলা পরিষদের চেয়ারম্যান মুনির চৌধুরী, পুলিশ সুপার গোলাম মোস্তাফা রাসেলসহ স্থানীয় আওয়ামী লীগের নেতা কর্মীরা।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড