• শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্ত্রীকে প্রচণ্ড মারধর করে স্বামীর গলায় ফাঁস

  মো. কামরুল ইসলাম মোস্তফা, চন্দনাইশ (চট্টগ্রাম)

১১ জুন ২০২২, ১৪:৩৩
স্ত্রীকে প্রচণ্ড মারধর করে স্বামীর গলায় ফাঁস
লিটন কুমার দাস (ছবি: অধিকার)

চট্টগ্রামের চন্দনাইশে স্ত্রীর সাথে অভিমান করে লিটন কুমার দাস (৫২) নামের এক ব্যক্তি গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ার হোসেন।

শনিবার (১১ জুন) উপজেলার বরকল ইউনিয়নের ৯নং ওয়ার্ডস্থ সূচিয়া সাতঘাটিয়া পুকুর পাড় কুলালডাঙা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত লিটন কুমার দাস ওই এলাকার মৃত পুলিন বিহারি দাসের ছেলে।

প্রতিবেশীদের বরাত দিয়ে স্থানীয় ইউপি সদস্য দিলীপ ভট্টাচার্য জানান, পারিবারিক কলহের জের ধরে শুক্রবার রাতে স্ত্রী লক্ষী রাণী দাসের সাথে লিটন কুমার দাসের ঝগড়া হয়। ঝগড়ার একপর্যায়ে স্ত্রীকে প্রচণ্ড মারধর করেন লিটন। এক পর্যায়ে রাগে ক্ষোভে লিটন ঘর থেকে বেরিয়ে যায়। পরে রাতের কোন এক সময় নিজ ঘরের পেছনে আড়ার সাথে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। নিহতের ভাই তপন দাশের মাধ্যমে সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে বিষয়টি পুলিশকে অবহিত করি। খবর পেয়ে চন্দনাইশ থানার উপপরিদর্শক (এস.আই) ইউনুস ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যান।

আরও পড়ুন: অস্ত্রসহ দুই জেএসএস কালেক্টর আটক

ঘটনার সত্যতা নিশ্চিত করে চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ার হোসেন বলেন, লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড