• বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

কলেজছাত্র হত্যা, আসামি গ্রেফতার

  মো. কামরুল ইসলাম মোস্তফাচন্দনাইশ (চট্টগ্রাম)

১১ জুন ২০২২, ১২:০৬
ছবি : সংগৃহীত

চট্টগ্রামের চন্দনাইশে ছুরিকাঘাতে কলেজছাত্র জাহিদুল ইসলাম খুনের ঘটনায় বাহাদুর মিয়া (৩৫) নামে এজাহারনামীয় এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৯ জুন) রাতে পিরোজপুর জেলার পৌর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত বাহাদুর মিয়া চন্দনাইশ পৌরসভার ৬নং ওয়ার্ডস্থ দক্ষিণ জোয়ারা জিহস ফকির পাড়া এলাকার আবু তাহেরের ছেলে। তিনি গাছবাড়িয়া সরকারি কলেজের ছাত্র জাহিদুল ইসলাম হত্যা মামলার এজাহারনামীয় ৭ নম্বর আসামি।

বিষয়টি নিশ্চিত করে চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ার হোসেন সাংবাদিকদের বলেন, তাকে গ্রেফতার করতে চন্দনাইশ, পটিয়া, সাতকানিয়া, বাঁশখালী, ধোপাছড়ি, রাঙামাটি, খাগড়াছড়ি, বান্দরবান ও বোয়ালখালীতে অভিযান পরিচালনা করা হয়। তথ্য প্রযুক্তির সহযোগিতায় প্রথমে দিনাজপুরে তার অবস্থান শনাক্ত করা হয়। পরে দিনাজপুরে অভিযানের খবর পেয়ে সে পিরোজপুর পালিয়ে যায়। সেখান থেকেই তাকে গ্রেফতার করা হয়।

শুক্রবার (১০ জুন) তাকে চট্টগ্রামে আনা হয়েছে। জিজ্ঞাসাবাদ চলছে। জিজ্ঞাসাবাদ শেষে তাকে আদালতে সোপর্দ করা হবে। অন্যান্য আসামিদের গ্রেপ্তারেও অভিযান অব্যাহত রয়েছে।

প্রসঙ্গত, গত ১৮ মে (বুধবার) পূর্ব বিরোধের জের ধরে দু’পক্ষের মারামারিতে ছুরিকাঘাতে আহত হয় গাছবাড়িয়া সরকারি কলেজের ছাত্র জাহিদুল ইসলাম। সেখান থেকে দ্রুত তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আহত হয় আরও দুজন। পরে এ ঘটনায় ২০ মে সন্ধ্যায় নিহত জাহিদুলের বাবা জাহাঙ্গীর আলম বাদী হয়ে সাত জনকে এজাহারনামীয় আসামি করে চন্দনাইশ থানায় মামলা করেন। মামলায় অজ্ঞাতনামা আরও ৭ থেকে ৮ জনকে আসামি করা হয়।

ওডি/মাহমুদ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড