• শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট হতে দেব না- হাছান মাহমুদ

  রফিকুল ইসলাম রফিক, গাইবান্ধা

১১ জুন ২০২২, ১১:২১
ছবি : সংগৃহীত

বাংলাদেশে সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট হতে দেব না। বৈদেশিক ইস্যু নিয়ে বাংলাদেশে বিশৃঙ্খলা সৃষ্টি করতে দেওয়া হবে না। যারা বিশৃঙ্খলা সৃষ্টি করতে চাইবে তাদের কঠোর হস্তে দমন করা হবে বলেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি।

শুক্রবার (১০ জুন) সন্ধ্যায় পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাড. শাহ্ মাসুদ জাহাঙ্গীর কবিরের সভাপতিত্বে গাইবান্ধা পৌর শহীদ মিনার চত্বরে বাংলাদেশ আওয়ামী লীগ গাইবান্ধা পৌর শাখার সম্মেলনে প্রধান অতিথীর বক্তব্যে তিনি এ কথা বলেন।

এ সময় তিনি আরও বলেন, আজকে যারা বিশ্বনবী হজরত মুহাম্মদ (সা.) নিয়ে কটূক্তির প্রতিবাদে ইমাম-ওলামা পরিষদসহ কয়েকটি সংগঠনের মিছিল থেকে পৌর আওয়ামী লীগের সম্মেলন মঞ্চে হামলা, ব্যানার ছিড়েছে, চেয়ার ভেঙ্গেছে তারা কোন ধরনের মুসলমান আমাদের জানা আছে। প্রশাসনকে বলে যাচ্ছি,ইতোমধ্যে কয়েকজনকে গ্রেফতার করা হয়েছে, বাকিদেরও গ্রেফতার করা হবে। এ ধরনের বিশৃঙ্খলা কোনভাবেই বরদাস্ত করা হবে না।

তবে রাসুল (সা.) অবমাননা যেখানেই হোক, বিশ্বের যে প্রান্তেই হোক, আমরা তার তীব্র নিন্দা জানাই। সেই ইস্যুকে কেন্দ্র করে বাংলাদেশে বিশৃঙ্খলা করার চেষ্টা করলে তাদের কঠোর হস্তে দমন করা হবে।

পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমারুল ইসলাম সাবিনের সঞ্চালনায় অনুষ্ঠানে উদ্বোধক ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. সৈয়দ শামস্ উল আলম হীরু।

প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক। অনুষ্ঠানে বিশেষ অতিথী ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক, সদস্য সৈয়দ আব্দুল আউয়াল শামীম, সাবেক সংসদ সদস্য হোসনে আরা লুৎফা ডালিয়া ও অ্যাড. সুফুরা বেগম রুমি এবং জাতীয় সংসদের হুইপ ও গাইবান্ধা সদর আসনের এমপি মাহাবুব আরা বেগম গিনি এমপি। এছাড়াও অনুষ্ঠানে আওয়ামী, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগসহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ওডি/মাহমুদ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড