• বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

১৪৪ ধারা উপেক্ষা করে যুবলীগ কর্মীর ওপর হামলা

  সোহোল রানা, সিরাজগঞ্জ

১১ জুন ২০২২, ১০:৩৭
ছবি : সংগৃহীত

সিরাজগঞ্জের বেলকুচিতে ১৪৪ ধারা উপেক্ষা করে হত্যার উদ্দেশ্যে সন্ত্রাসী হামলায় গুরুত্বর আহত হয়েছেন যুবলীগ কর্মী নাবিল মণ্ডল (৩০)। আহত যুবলীগ কর্মী উপজেলার চালা গ্রামের দৌলত মণ্ডলের ছেলে।

শুক্রবার (১০ মে) রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে। আশংকাজনক হওয়ায় রাতেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার রাতে যুবলীগ কর্মী নাবিন মণ্ডল তার কনফেকসনারী দোকানে দোকানদারী করছিলেন। হঠাৎ বেলকুচি থানা আওয়ামী লীগের সাবেক কার্যকারী সদস্য ও মণ্ডল গ্রুপের জি এম এবং স্থানীয় সংসদ সদস্যের প্রধান উপদেষ্টা ইঞ্জিনিয়ার আমিরুল ইসলাম ও সিরাজগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি শাহাদৎ হোসেন মুন্নার নেতৃত্বে গাড়ামাসী গ্রামের তোজ্জামেলের ছেলে ইব্রাহিম খলিল সৌরভ, হযরত আলী, মাসুদসহ একদল সন্ত্রাসী ধারালো দা, ছুরি, লাঠিশোঠা নিয়ে অতর্কিত ভাবে তার দোকানে ভিতরে গিয়ে যুবলীগ কর্মীর উপর হামলা চালায়। এবং দোকান থেকে ১ লাখ ৫০ হাজার টাকা লুট করে নিয়ে যায়। এ সময় তার চিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা গুরুত্বর আহত অবস্থায় নাবিলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। প্রকাশ্যে হত্যা করার উদ্দেশ্যে হামলার ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা দায়ের প্রস্তুতি চলছে।

আহত যুবলীগ কর্মী নাবিল মণ্ডল জানান, সন্ধ্যা থেকে আমি দোকানে বসে দোকানদারী করছি। রাত ৮ টার দিকে থানা আওয়ামী লীগের সাবেক কার্যকারী সদস্য আমিরুল ইসলাম ও শাহাদৎ হোসেন মুন্না সহ ২০/২৫ জন একদল সন্ত্রাসী এসে আমার দোকানের ভিতর ঢুকে আমাকে হত্যা করার উদ্দেশ্যে ধারালো ছুরি দিয়ে হামলা চালায় এবং আমার দোকানের ক্যাশ থেকে ১ লাখ ৫০ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়। আমি দ্রুত হামলাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

এ বিষয়ে বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, ঘটনাস্থলে পুলিশ পরিদর্শন করেছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/মাহমুদ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড