• বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

গৃহবধূর ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার

  আতিয়ার রহমান, দৌলতপুর (কুষ্টিয়া)

১০ জুন ২০২২, ২১:৪০
গৃহবধূর ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার
কুষ্টিয়ার দৌলতপুরে নিহত গৃহবধূ সোনাবানুর মরদেহ (ছবি: অধিকার)

কুষ্টিয়ার দৌলতপুরে সোনাবানু (৫০) নামে এক গৃহবধূকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। বাড়ির পার্শ্ববর্তী মাঠের পাট খেত থেকে তার ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১০ জুন) রাত ৮টার দিকে উপজেলার আদাবড়িয়া ইউনিয়নের ডাংমড়কা মুচিপাড়া মাঠ থেকে ওই গৃহবধূর লাশ উদ্ধার করা হয়। নিহত গৃহবধূ ডাংমড়কা মুচিপাড়া এলাকার ইসমাইল হোসেনের স্ত্রী।

স্থানীয়রা জানান, গৃহবধূ সোনাবানু শুক্রবার বিকাল ৪টার দিকে তাদের পোষা গবাদি পশুর জন্য মাঠে ঘাস কাটতে যায়। পরে একই এলাকার আলমগীর হোসেন (১৬) নামে এক তরুণ সন্ধ্যা ৬টার দিকে ওই গৃহবধূর ক্ষত-বিক্ষত লাশ ইমন হোসেনের পাট খেতে পড়ে থাকতে দেখে স্থানীয়দের জানায়। খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ নিহত গৃহবধূর লাশ উদ্ধার করে থানায় নেয়। পূর্ব শত্রুতার জের ধরে ওই গৃহবধূকে হত্যা করে লাশ পাট খেতে ফেলে রাখা হয় বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

আরও পড়ুন: বিধি বহির্ভূত কাজ করে ধরা খেলেন ৪ চেয়ারম্যানপ্রার্থী

গৃহবধূর হত্যার বিষয়ে দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম জাবীদ হাসান জানান, ডাংমড়কা এলাকার একটি পাট খেত থেকে সোনাবানু নামে এক নারীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হচ্ছে। তবে কারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তা ক্ষতিয়ে দেখা হচ্ছে।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড