• বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

মানসিক হাসপাতালে রোগীর আত্মহত্যা

  জেলা প্রতিনিধি, পাবনা

১০ জুন ২০২২, ২১:৪৫
প্রতীকী ছবি

পাবনা মানসিক হাসপাতালে জহুরুল ইসলাম (৪৩) নামের এক মানসিক রোগী গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করার অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার (১০ জুন) সকালে হাসপাতালের পুরুষ ওয়ার্ডে এ ঘটনা ঘটে। নিহত জহুরুল চাপাইনবাবগঞ্জের আড়াইপুর গ্রামের মো: এহসান আলীর ছেলে।

হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. আঞ্জুমানী ফেরদৌস জানান, জহুরুলকে চলতি বছরের গত মাসের ২ মে হাসপাতালের পুরুষ ওয়ার্ডে ভর্তি করে স্বজনরা। শুক্রবার সকাল ৬ টার দিকে হাসপাতালের জানালার সাথে গলায় ফাঁস নিয়ে সে আত্মহত্যা করে। ওয়ার্ড থেকে বিষয়টি অবগত করলে পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ এসে মরদেহ উদ্ধার করে। এ সময় সেখানে দুইজন নার্স ও একজন ওয়ার্ডবয় কর্মরত ছিল।

পাবনা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, জহুরুলের লাশ ময়নাতদন্ত শেষে শুক্রবার বিকেলে তার আত্মীয়স্বজনের কাছে হস্তান্তর করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে কোন লিখিত অভিযোগ দেয়নি। লিখিত অভিযোগ দিলে ক্ষতিয়ে দেখা হবে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত মামলা দয়ের করা হয়েছে।

এ ব্যাপারে হাসপাতালের ভারপ্রাপ্ত পরিচালক রতন কুমার রায়ের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি এই মুহুর্তে চাটমোহরে অবস্থান করছি। তবে হাসপাতাল থেকে ফোনে আমাকে বিষয়টি জানানো হয়েছে জহুরুল নামে একজন রোগী আত্মহত্যা করেছে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড