• বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

অজ্ঞাত যুবকের ক্ষত-বিক্ষত মরদেহ উদ্ধার 

  নাজির আহমেদ আল-আমিন, ভৈরব (কিশোরগঞ্জ)

১০ জুন ২০২২, ১৭:১৯
অজ্ঞাত যুবকের ক্ষত-বিক্ষত মরদেহ উদ্ধার 
কিশোরগঞ্জের ভৈরবে অজ্ঞাত (২৫) যুবকের মরদেহ (ছবি: অধিকার)

কিশোরগঞ্জের ভৈরবে অজ্ঞাত (২৫) যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১০ জুন) সকালে ভৈরব-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কের গাজিরটেক এলাকার রেললাইনের পাশ থেকে মরদেহটি উদ্ধার করেছে ভৈরব থানা পুলিশ।

ধারণা করা হচ্ছে, তাকে এলোপাতাড়িভাবে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। তবে হত্যার প্রকৃত কারণ এখনও জানা যায়নি। এ ঘটনায় ভৈরব থানায় একটি মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছেন বলে জানায় পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, রাতের কোন এক সময় যুবককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহতের গলায়, পেটে ও পিঠেসহ বিভিন্ন অংশে একাধিক রক্তাক্ত জখমের চিহ্ন রয়েছে। এ সময় মরদেহের পাশ থেকে একটি ধারালো ছুরি উদ্ধার করে জব্দ করেছে পুলিশ।

আরও পড়ুন: পাচারকালে ৩ লক্ষাধিক টাকার আসবাবপত্রের কাঠ আটক

এ বিষয়ে ভৈরব থানার পরিদর্শক (তদন্ত) মো. শাহআলম মোল্লা জানান, রাতের কোন এক সময় যুবককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহতের গলায়, পেটে ও পিঠেসহ বিভিন্ন অংশে একাধিক রক্তাক্ত জখমের চিহ্ন রয়েছে। এটি কোন ছিনতাইয়ের ঘটনা নাকি নারী সংক্রান্ত কোন ঘটনায় হত্যা করা হয়েছে তা তদন্ত করা হচ্ছে। তবে মরদেহের পরিচয় সনাক্ত করতে পারলে হয়তো প্রকৃত ঘটনা জানা যাবে। মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ মর্গে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড