• শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

দিনে দুপুরে শিশুর গলা থেকে স্বর্ণের হার ছিনতাই

  তানভীর আহমেদ হীরা, জামালপুর

১০ জুন ২০২২, ১৫:৫৬
দিনে দুপুরে শিশুর গলা থেকে স্বর্ণের হার ছিনতাই
ভুক্তভোগী শিশু সিনহা ইসলাম (ছবি : অধিকার)

জামালপুর জেলা পরিষদের ডাকবাংলোর ভিতর থেকে অভিনব কায়দায় এক অবুঝ কন্যাশিশুর গলা থেকে সোনার চেইন ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (৯ জুন) দুপুর আড়াইটার দিকে জেলা পরিষদের ডাকবাংলোর ভিতরে ঢুকে সিনহা ইসলাম (৭) নামে অবুঝ কন্যাশিশুকে জোরজবরদস্তি করে আহত করার পর গলা থেকে সোনার চেইন নিয়ে পালিয়ে যায় ছিনতাইকারী।

সিনহা ইসলামের পিতা বাবুল ইসলাম জেলা পরিষদের অফিস সহায়ক হিসেবে কর্মরত থাকায় জেলা পরিষদের ডাকবাংলোর কোয়ার্টারে বসবাস করে আসছে।

শিশু সিনহা জানায়, দুপুরে তার পৌনে দুই বছরের ছোট ভাই জাওয়াদ ইসলামকে নিয়ে প্রতিদিনের মতো বাড়ির সামনে খেলা করছিলো, হঠাং একটি লোক এসে বললো, তোমার ছোট ভাই ওই গাড়ির গ্যারেজের ভিতর চলে গেছে। এই কথা শুনে সিনহা দৌড়ে ভাইয়ের কাছে গেলে সেখানে সে লোকটিও যায়। গ্যারেজের ভিতর কোনো লোক না থাকায় আমাকে ঘাড় ও গলা চেপে ধরে জোরাজুরি করে গলা থেকে সোনার চেইন ছিনিয়ে নিয়ে চলে যায়।

এ ঘটনায় শিশুটির গলার নিচে নখের আঁচড়ে ক্ষত হয়েছে। বর্তমানে শিশুটি ভয়ে মানসিকভাবে ভেঙে পড়েছে।

কোয়ার্টারে থাকা অন্য বাসিন্দারা বলেন, এখানে মাঝে মধ্যে সন্ধ্যার পর চুরির ঘটনা ঘটে। বেশ কিছুদিন আগে গ্রিল চুরির ঘটনাও ঘটেছে।

উপস্থিত সাধারণ মানুষ জানায়, এই এলাকাটি সংরক্ষিত ও গুরুত্বপূর্ণ, এখানে প্রাচীরের একপাশে জেলা জজ কোর্ট, অন্যপাশে সদর থানা। দিনে দুপুরে এ ধরনের ঘটনা সত্যই আমাদের ভাবিয়ে তুলেছে।

আরও পড়ুন : স্বামীর হাতে স্ত্রী খুনসহ পৃথক ঘটনায় নিহত ৪

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহনেওয়াজ সত্যতা স্বীকার করে বলেন, ওই ঘটনার সংবাদ পাওয়ার পরপরই পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে তদন্ত করে এসেছে। তবে থানায় এখনো কেউ কোনো অভিযোগ করেনি বলে জানান তিনি।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড