• শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্বামীর হাতে স্ত্রী খুনসহ পৃথক ঘটনায় নিহত ৪

  মো. আফসার খাঁন, কালিয়াকৈর (গাজীপুর)

১০ জুন ২০২২, ১৫:৩২
স্বামীর হাতে স্ত্রী খুনসহ পৃথক ঘটনায় নিহত ৪
গাজীপুরের কালিয়াকৈরে পৃথক ঘটনায় নিহত (ছবি: অধিকার)

গাজীপুরের কালিয়াকৈরে স্বামীর হাতে স্ত্রী খুনসহ পৃথক ঘটনায় নিহত হয়েছে ৪ জন। বৃহস্পতিবার (৯ জুন) রাতে ও থেকে শুক্রবার (১০ জুন) সকালে এসব সকল ঘটনা ঘটে।

স্বামীর হাতে নিহত স্ত্রী হলেন, ভোলার সদর উপজেলার রান্দাসপুর গ্রামের মাহাবুব আলমের মেয়ে আঁখি আক্তার (২০)। এ ঘটনায় ঘাতক স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ আটক করে থানায় নিয়ে গেছে। আটককৃত ঘাতক স্বামী একই গ্রামের আমির হোসেনের ছেলে আকবর আলী (২৫)।

জানা গেছে, দীর্ঘ দিন স্বামী-স্ত্রী দু’জনে কালিয়াকৈর উপজেলা পল্লী বিদুৎ এলাকায় আনোয়ার হোসেনের বাড়িতে বাসা ভাড়া নিয়ে বসবাস করে আসছিল। স্ত্রী একটি স্থানীয় পোশাক কারখায় ও স্বামী পেশায় সবজি বিক্রয় করে জীবন যাপন করে আসছিল। ঘাতক স্বামী ৩ লক্ষ টাকা যৌতুক দাবি করে মাঝে মাঝে মারপিট করতো। যৌতুকের টাকা না দেয়ায় ঘাতক স্বামী এ হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটিয়ে থাকতে পারে বলে ধারণা পুলিশের।

এ ব্যাপারে কালিয়াকৈর থানার (ওসি) অপারেশন মনিরুজ্জামান খাঁন জানান, ৯৯৯ নাইনের ফোনের মাধ্যমে সংবাদ পেয়ে চান্দুরা পল্লী বিদুৎ এলাকার আনোয়ারের বাড়িতে যাই। স্ত্রী আঁখিকে তার স্বামী শিল-পাটার (পুঁতা) দিয়ে মাথায় আঘাত করে মেরে ফেলেছে। স্বামীর দাবি স্ত্রীর পরকীয়ার জন্য এ হত্যাকাণ্ড করেছেন তিনি। ঘাতক স্বামীকে আটক করা হয়েছে এবং লাশটি উদ্ধার করে শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজের মর্গে পাঠানোর জন্য কাজ করছি।

অপরদিকে, ট্রেনে কাটা পড়ে নিহত হলেছেন মুন্সিগঞ্জ জেলার টুঙ্গীবাড়ি থানার শেরজাবাদ গ্রামের মনিরুল ইসলামের ছেলে পরভেজ (১৬)। শুক্রবার (১০ জুন) সকালে জয়দেবপুর রাজশাহী রেললাইনের উপজেলার বক্তারপুর এলাকার ঢাকাগামী টাঙ্গাইল কমিউনিট ট্রেনটিতে কাটা পড়ে হাইটেক সিটির ভিতরের নকিয়া কারখানার ওই শ্রমিকের মৃত্যু হয়। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। পরে চিকিৎসা তাকে মৃত ঘোষণা করে।

ট্রেনে কাটা পড়ার ব্যাপারে জয়দেবপুর জংশনের ইনর্চাজ (এসআই) শহিদুল ইসলাম জানান, ওই দূর্ঘটনার কথা আমরা শুনেছি। তবে আমরা লাশের কাছে পৌঁছানোর আগেই পরিবারের লোকজন লাশটি নিয়ে গেছে।

অন্যদিকে, বৃহস্পতিবার (৯ জুন) রাতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের সূত্রাপুর এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত হয় একজন। তিনি হলেন, টাঙ্গাইল জেলার ঘাটাইল থানার তালতলা গ্রামের আব্দুল হালিমের স্ত্রী জুবেদা বেগম (৫৫)।

এ ব্যাপারে গোড়াই হাইওয়ের থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক সড়ক দুর্ঘটনায় বিষয়টি নিশ্চিত করে জানান, সূত্রপুরের সড়ক দুর্ঘটনায়টি গতকাল রাতে ঘটে। লাশটি উদ্ধার কর হয়েছে। তবে লাশটি পরিবারের কাছে হস্তান্তরের জন্য প্রক্রিয়া চলছে।

এছাড়া, বৃহস্পতিবার রাতের কোন এক সময় নিজ বাড়িতে ফাঁস দিয়ে আত্মহত্যা করে এক যুবক। পরে পুলিশ খবর পেয়ে ঝুলন্ত লাশ উদ্ধার করে। নিহত যুবক হলেন, উপজেলার টান কালিয়াকৈর এলাকার মাইনুদ্দিনের ছেলে রাজু মিয়া (৩৭)।

আরও পড়ুন: গৃহবধূর ওপর এসিড নিক্ষেপ

বিষয়টি নিশ্চিত করে কালিয়াকৈর থানার পুলিশ পরিদর্শন (এসআই) রাকিব হোসেন জানান, টান কালিয়াকৈরের ঘটনাটি একটি আত্মহত্যা ঘটনা। যেহেতু পরিবারের এ বিষয়ে কোন অভিযোগ নেই। তাই লাশটি পরিবারের দাবিতে মত দাফনের জন্য হস্তান্তর করা হয়েছে।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড