• শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

গৃহবধূর ওপর এসিড নিক্ষেপ

  এম এ মোতালিব ভুইয়া, দোয়ারাবাজার (সুনামগঞ্জ)

১০ জুন ২০২২, ১৫:১০
গৃহবধূর ওপর এসিড নিক্ষেপ
প্রতীকী ছবি

সুনামগঞ্জের দোয়ারাবাজারে শরুপা বেগম (৩৭) নামের গৃহেবধূর ওপর এসিড নিক্ষেপের অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার (৯ জুন) রাত ৮টার দিকে উপজেলার বাংলাবাজার ইউনিয়নের কুশিউড়া গ্রামের সৌদি আরব প্রবাসী মোজাম্মেল হকের বাড়িতে এ ঘটনা ঘটে।

শরুফা বেগম সৌদি আরব প্রবাসী মোজাম্মেল হকের স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার বাংলাবাজার ইউনিয়নের কুশিউরা গ্রামের মোজাম্মেল হক দীর্ঘদিন ধরে সৌদি আরবে আছেন। বাড়িতে তার স্ত্রী শরুপা বেগম, তিন সন্তান ও তার মা বসবাস করেন। শরুপা বেগম বৃহস্পতিবার রাত ৮ টার সময় নিজ বাড়ির রান্না ঘরের পাশের টিউবওয়েল থেকে পানি নিয়ে ঘরে ফিরছিলেন। এ সময় দুর্বৃত্তরা তার মুখে এসিড নিক্ষেপ করে পালিয়ে যায়।

তার চিৎকার শুনে পরিবার ও আশপাশের লোকজন তাকে উদ্ধার করে। তবে এসিড নিক্ষেপকারীকে তিনি চিনতে পারেননি বলে জানিয়েছেন। পরে চিকিৎসার জন্য রাতেই তাকে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

আরও পড়ুন: চালককে ধাক্কা মেরে ফেলে দিয়ে মোটরসাইকেল ছিনতাই

দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) দেব দুলাল ধর সত্যতা নিশ্চিত করে জানান, সৌদি আরব প্রবাসীর স্ত্রীকে এসিড নিক্ষেপের ঘটনায় খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনাস্থলের পাশ থেকে একটি কাচের বোতল উদ্ধার করা হয়েছে। বোতলটিতে এসিড জাতীয় তরল পদার্থ আছে বলে ধারণা করা হচ্ছে। সেটি পরীক্ষা করে দেখা হবে। আহত গৃহবধূর পরিবারের লোকজন জানিয়েছেন এসিড জাতীয় কোন পদার্থ তার চোখে মুখে নিক্ষেপ করা হয়েছে৷ তবে নিক্ষেপকারীকে তিনি চিনতে পারেন নি। ঘটনাটির তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড