• শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

চালককে ধাক্কা মেরে ফেলে দিয়ে মোটরসাইকেল ছিনতাই

  কবির হোসেন, কাপ্তাই (রাঙামাটি)

১০ জুন ২০২২, ১৫:০০
চালককে ধাক্কা মেরে ফেলে দিয়ে মোটরসাইকেল ছিনতাই
ভাড়ার কথা বলে মোটরসাইকেল নিয়ে পালিয়ে যাওয়ার সময় পুলিশের হাতে আটক দুই আসামি (ছবি: অধিকার)

ভাড়ায় চালিত বাইক নিয়ে চালককে ধাক্কা মেরে ফেলে দিয়ে মোটরসাইকেল নিয়ে পালিয়ে যাওয়ার সময় ২ ছিনতাইকারীকে আটক করা হয়েছে। শুক্রবার (১০ জুন) আসামিদের রাঙামাটি আদালতে পাঠানো হয়েছে।

এর আগে বৃহস্পতিবার বিকাল সাড়ে তিনটায় রাঙামাটির কাপ্তাই রাইখালী মতিপাড়া খন্তাকটা নতুন সড়কে ওপর ঘটনাটি ঘটেছে। অভিযুক্তরা হলেন, রাঙ্গামাটির বিলাইছড়ি উপজেলার শুকনোছড়ি এলাকার প্রেম চাকমার ছেলে মোহিম চাকমা (২৮) ও খাগড়াছড়ির মৌলবীপাড়ার নবী হোসেনের ছেলে সাইফুল ইসলাম।

জানা গেছে, রাইখালী নারানগিরি বসবাসরত মো. আরাফাতের (২০) নিকট হতে তার বাইকটি দু’জন যাত্রী ভাড়া নেয়। ভাড়ায় বান্দরবান যাওয়ার কথা বলে রাইখালী খন্তাকটা নতুন সড়কের ওপর মোটরসাইকেল চালক আরাফাতকে যাত্রী দু’জন ধাক্কা মেরে ফেলে দিয়ে মোটরসাইকেলটি নিয়ে পালিয়ে যায়।

এ সময় চালক চন্দ্রঘোনা থানায় দ্রুত ঘটনাটি জানান। চন্দ্রঘোনা থানা তাৎক্ষণিক বাঙালহালিয়া পুলিশ ক্যাম্পকে অবগত করা হয়। পুলিশ ক্যাম্পের এসআই সাইফুউদ্দীন ও এসআই কামরুজ্জামান ফোর্স নিয়ে সড়কের পাশে অবস্থান নেয়। ওই সড়ক দিয়ে ছিনতাইকৃত মোটরসাইকেল নিয়ে পালিয়ে যাওয়ার সময় দু্ইজনকে মোটরসাইকেলসহ আটক করা হয়।

আরও পড়ুন: ‌‘গাফিলতি থাকলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে’

চন্দ্রঘোনা থানার ইকবাল বাহার চৌধুরী (ওসি) জানান, আমরা ঘটনা জানার পরপর মোটরসাইকেলসহ আসামিদের আটক করি। এবং আইনগত ব্যবস্থা নিয়ে (শুক্রবার) রাঙ্গামাটি আদালতে প্রেরণ করা হয়।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড