• বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

সংবাদকর্মী বারীকে নির্মমভাবে হত্যার প্রতিবাদে সিরাজগঞ্জে মানববন্ধন 

  সোহেল রানা, সিরাজগঞ্জ

১০ জুন ২০২২, ১৩:৪৬
সংবাদকর্মী বারীকে নির্মমভাবে হত্যার প্রতিবাদে সিরাজগঞ্জে মানববন্ধন 
ছবি : অধিকার

ডিবিসি নিউজের প্রযোজনা নির্বাহী সিরাজগঞ্জের কৃতি সন্তান আব্দুল বারীকে নির্মমভাবে হত্যার প্রতিবাদে সিরাজগঞ্জে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।

শুক্রবার (১০ জুন) সকাল সাড়ে ১০টার দিকে সিরাজগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে শহীদ নাজমুল চত্বরে প্রেসক্লাবের সভাপতি হেলাল আহমেদের সভাপতিত্বে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন সিরাজগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি ইসরাইল হোসেন বাবু, সাধারণ সম্পাদক জাকিরুল ইসলাম সান্টু, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল মজিদ সরকার, সাংগঠনিক সম্পাদক হীরক গুন, দফতর সম্পাদক আমিনুল ইসলাম, সাবেক সভাপতি হারুন-অর রশিদ খান হাসান, সহ-সভাপতি এসএম তফিজ উদ্দিন, প্রেসক্লাবের সদস্য ইসমাইল হোসেন প্রমুখ।

এ সময় শিয়ালকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ সেলিম রেজা, পূজা উদযাপন পরিষদ, বেলকুচি, কামারখন্দ ও সলঙ্গায় কর্মরত সাংবাদিকরা সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন।

মানববন্ধনে বক্তারা বলেন, দুর্বৃত্তের হাতে ডিবিসি নিউজের প্রযোজনা নির্বাহী আব্দুল বারীকে নির্মমভাবে হত্যাকারীদের চিহ্নিত করে দ্রুত গ্রেফতারের দাবি জানাই আমরা।

একই সঙ্গে ঘাতকদের দ্রুত গ্রেফতার না করা হলে সিরাজগঞ্জ থেকেই আগামী দিনে বৃহত্তর কর্মসূচী দেওয়ার হুঁশিয়ারি দেন সাংবাদিক নেতারা।

প্রসঙ্গত, বুধবার (৮ জুন) সকালে রাজধানী ঢাকার গুলশানে পুলিশ প্লাজার বিপরীত দিকে লেকের পাশের রাস্তা থেকে আব্দুল বারীর ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করা হয়। তার পেট ও গলায় ধারালো অস্ত্রের আঘাত ছিল। আব্দুল বারী সিরাজগঞ্জ সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের চন্ডিদাসগাঁতী গ্রামের আব্দুল্লাহ শেখের ছেলে। তিনি ডিবিসি নিউজের প্রযোজক হিসেবে কর্মরত ছিলেন। মহাখালী ওয়্যারলেস গেইট এলাকায় একটি ব্যাচেলর মেসে থাকতেন তিনি।

ওডি /ইমা

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড