• বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছিনতাইকারীর ছুরিকাঘাতে যুবক নিহত

  নজরুল ইসলাম শুভ, সোনারগাঁও (নারায়ণগঞ্জ)

১০ জুন ২০২২, ১২:৩৯
ছিনতাইকারীর ছুরিকাঘাতে যুবক নিহত
ছবি : সংগৃহীত

নারায়ণগঞ্জ সোনারগাঁওয়ে ছিনতাইকারীর ছুরিকাঘাতে শরীফুল ইসলাম (৩২) নামের এক যুবক নিহত হয়েছে। ঘটনার পর হত্যাকারী শাহ আলমকে (৪৫) স্থানীয় গ্রামবাসী রক্তমাখা ছুরিসহ আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে।

বৃহস্পতিবার (৯ জুন) রাত ১০টার দিকে সোনারগাঁও থানা এলাকা থেকে মাত্র ৩০০ মিটার দূরে পৌরসভার হাতকোপা মেন্দিভিটা এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত শরীফুল ইসলাম চাঁদপুর জেলার দেবপুর ইউনিয়নের চতন্তর গ্রামের রফিকুল ইসলামের ছেলে। হত্যাকারী শাহ আলম সোনারগাঁও পৌরসভার অনন্ত মুছা এলাকার নজরুল ইসলামের ছেলে।

এলাকাবাসী জানায়, রাত আনুমানিক ১০টার দিকে হাতকোপা মেন্দিভিটা আয়েশা আমজাদ ক্লিনিকের সামনে থানা রোডের পাশে শরীফের মোবাইলে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে ছিনতাইকারী শাহ আলম। এ সময় শরীফুল তার মোবাইল না দেওয়ায় ক্ষিপ্ত হয়ে গলায় ছুরিকাঘাত করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে শাহ আলম।

পরবর্তীতে আহত শরীফুলের চিৎকারে লোকজন তাকে উদ্ধার করে ঢাকা হাসপাতালে নেওয়ার পথে মারা যায় সে। পরে এলাকাবাসী ধাওয়া করে হত্যাকারীকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে।

ওডি/ইমা

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড