• বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেলো তিন গৃহবধূর

  সারাদেশ ডেস্ক

০৯ জুন ২০২২, ১৭:৩৬
প্রতীকী ছবি

নারায়ণগঞ্জ শহরে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের তিন গৃহবধূর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (৯ জুন) দুপুরে শহরের দেওভোগ আখড়া এলাকায় এ ঘটনা ঘটে। মৃতরা হলেন– মণি ঘোষ, বাসন্তী ঘোষ ও বিমলা ঘোষ। তারা সম্পর্কে জা। তাদের বয়স ৩৫ থেকে ৪০-এর মধ্যে।

মৃতদের স্বজনরা জানান, বৃষ্টি শুরু হলে রোদে শুকাতে দেওয়া কাপড় আনতে যান ওই বাড়ির বড় ছেলের স্ত্রী। সে সময় তিনি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অচেতন হয়ে পড়েন। তাকে অচেতন অবস্থান পড়ে থাকতে দেখে ওই বাড়ির ছোট ছেলের স্ত্রী তাকে স্পর্শ করলে তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হন। একইভাবে ওই বাড়ির আরেক ছেলের স্ত্রী তাদের স্পর্শ করে তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে বাড়ির বিদ্যুতের মেইন সুইচ বন্ধ করে তাদের উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল ভিক্টোরিয়া হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করেন।

স্বজনরা আরও জানান, ধারণা করা হচ্ছে, বাড়ির লোহার গেটের পাশে থাকা বিদ্যুতের তার লিক হয়ে এই দুর্ঘটনা ঘটেছে।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের আবাসিক মেডিক্যাল কর্মকর্তা (আরএমও) ডা. এস কে ফরহাদ। তিনি জানান, তিন নারী বিদ্যুৎস্পৃষ্ট হলে স্বজনরা তাদের হাসপাতালে নিয়ে আসেন। হাসপাতালে আসার আগেই তারা মারা গেছেন।

সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইদুজ্জামান জানান, বিদ্যৃৎস্পৃষ্টে একই পরিবারের তিন গৃহবধূ মারা গেছেন। প্রথমে একজন বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে অপর দুজন একে একে তাকে স্পর্শ করলে তারাও স্পৃষ্ট হন। এভাবে তিন জনই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড